100 Years of Mallik Family Durga Puja: Private Celebration Amidst Current Challenges

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর :আর মাত্র ৩০ দিন বাকি, মায়ের আগমনের অপেক্ষা। কিন্তু, রাস্তায় বের হলে দুর্গাপুজোর প্রস্তুতির চেয়ে বেশি চোখে পড়ছে প্রতিবাদের সুর। অন্যান্য বছরগুলোর মতো এবারের পুজোর আনন্দ অনেকটাই ম্লান। এর পেছনে রয়েছে আরজি কর হাসপাতালের ঘটনার প্রভাব। ৯ আগস্ট আরজি কর হাসপাতালে ঘটে যাওয়া ঘটনা নিয়ে এখনও প্রতিবাদের ঝড় বইছে। বহু পুজো কমিটি সরকারি অনুদান ফিরিয়ে দিয়েছে এই পরিস্থিতিতে।

তিন শহরে মদ বিক্রি নিষিদ্ধ: শান্তির উৎসবে নিরাপত্তার নিশ্চিতকরণ

বড় সিদ্ধান্ত পরিবারে

শহর ছেড়ে কোথায় গেলেন জন্মদিন কাটাতে গায়িকা ইমন চক্রবর্তী?

এই প্রেক্ষিতে টলিপাড়ার অনেক অভিনেতা-অভিনেত্রী রাস্তায় নেমে প্রতিবাদ জানাচ্ছেন। কোয়েল মল্লিকও এই প্রসঙ্গে এক আলাদা ইঙ্গিত দিয়েছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কোয়েল মল্লিক তার পরিবার এবং তাদের দুর্গাপুজো সম্পর্কে মন্তব্য করেন।

প্রতি বছর দুর্গাপুজোর সময়ে মল্লিক পরিবারের বাড়িতে বড় ধরনের আয়োজন হয়। চার দিনের পুজো উৎসবের সময় কোয়েল নিজেই বাড়ির কাজে সম্পৃক্ত হন, শাঁখ বাজানো থেকে শুরু করে ভোগ বিতরণ পর্যন্ত সব কিছু করেন। ২০২৪ সালে, মল্লিক পরিবারের দুর্গাপুজো ১০০ বছরে পদার্পণ করতে চলেছে, যা ঐতিহাসিক উপলক্ষ।

ইউভানের জন্মদিনে বিশাল চমক ইয়ালিনির প্রথম প্রকাশ ও শুভশ্রীর হৃদয়স্পর্শী অনুভূতি!

এখন পর্যন্ত মৃত মহিলা চিকিৎসকে  নিয়ে প্রকাশ্যে বিশেষ মন্তব্য করেননি তিনি। তবে, এবারের পুজো নিয়ে নিজের চিন্তা প্রকাশ করতে গিয়ে বলেন, মল্লিক পরিবারের পুজো এবার ১০০ বছরে পৌঁছচ্ছে। আনন্দ তো ছিলই, কিন্তু আমাদের শহরের বর্তমান পরিস্থিতি তাতে একটা ছায়া ফেলেছে। তাই এবারের পুজোটা আমরা ব্যক্তিগতভাবে করার সিদ্ধান্ত নিয়েছি।প্রতি বছর পুজোর সময় ভক্তদের জন্য বিশেষভাবে উন্মুক্ত থাকে এই পুজো, কিন্তু এবার সেই সুবিধা সীমিত করার পরিকল্পনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর