খুন

ব্যুরো নিউজ, ২৪ নভেম্বর: সাতসকালে ফের খুন শহর কলকাতায

 

সাতসকালে শহর কলকাতায় ফের খুন। সকাল সাড়ে ৮ টায় চিৎপুরে এক যুবককে ধারালো অস্ত্রের কোপ মারা হয়। পুলিশ সুত্রে খবর, চিৎপুর থানার অন্তর্গত ৭ নম্বর এলাকার কৃষ্ণলাল দাস রোডে অর্থাৎ চিৎপুর রেল ব্রিজের কাছাকাছি এলাকায় দুই যুবকের মধ্যে প্রথমে বচসা, ও পরে হাতাহাতি হয়। বচসা চলাকালীন এক যুবককে ধারালো অস্ত্রের কোপ মারে আরেক যুবকের।

সন্দেহের বশে স্ত্রীকে ‘খুন’ করলো স্বামী

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় শেখ দিলাবর নামক ওই যুবককে। তার বয়স ২৭ বছর। পরে মৃত্যু হয় ওই যুবকের। কী কারণে হামলা, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে স্থানীয়রা অভিযোগ করেছেন, এই এলাকায় ড্রাগস/ মাদক জাতীয় দ্রব্য বিক্রি হত। পুলিশ সবকিছু জেনেও কোন ব্যবস্থা নিত না। বাইরের লোক এসে এখানেই ড্রাগস নিতো। স্থানীয়দের দাবি, ড্রাগস নিয়ে নিজেদের মধ্যে হাতাহাতির জন্যেই এই ঘটনা ঘটেছে।

 

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ৪ জন। তার মধ্যে এই ঘটনার মূল অভিযুক্তকে আটক করেছে পুলিশ। অর্থাৎ আটক ১। বাকিরা পলাতক।

 

প্রত্যক্ষদর্শীদের দাবি, সকাল সাড়ে ৮ টা নাগাদ দুই যুবকের মধ্যে গন্ডগোল চলাকালীন আচমকা ধারালো অস্ত্র দিয়ে একজন অপরজনের গলায় কোপ মারেন। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন যুবক। চিৎপুর থানার পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যান বেসরকারি হাসপাতালে। সেখানেই কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর