কার্নিভাল

ব্যুরো নিউজ, ২৭ অক্টোবর: সংগ্রামী যৌথ মঞ্চে রুদ্রনীল ঘোষ | কার্নিভাল প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

বকেয়া মহার্ঘ ভাতার দাবিতে গত ২৭৪ দিন ধরে সংগ্রামী যৌথ মঞ্চের তরফে চলছে ধর্ণা অবস্থান। শহীদ মিনারের পাদদেশে বকেয়া মহার্ঘ ভাতার দাবিতে ধর্ণা।

বালুর বিপুল সম্পত্তি!

বিজয়ার সম্মেলনের বদলে সেখানেই সরকারি কর্মচারীরা পালন করলেন বিষাদ সম্মিলনী। এদিন সংগ্রামী যৌথ মঞ্চে উপস্থিত হলেন বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ।

এদিন রুদ্রনীল রাজ্য সরকারকে কটাক্ষ করে বলেন,  যে সরকারি কর্মচারীরা সরকার পরিচালনা করেন রাজ্য সরকার ইচ্ছাকৃতভাবে তাদের বঞ্চিত করে লক্ষ-লক্ষ, কোটি-কোটি টাকা খরচ করছে আমোদ-প্রমোদ উৎসবে।

রেশন দুর্নীতি কাণ্ডে গেফতার হওয়া রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারি প্রসঙ্গে তৃণমূলকে খোঁচা দিয়ে বলেন, আকাশে যে পরিমাণ উজ্জ্বল সূর্যের আলো থাকার কথা, সেই উজ্জ্বল আলো আজ নেই। কারণ, গতকাল রাতে এই রাজ্য সরকার জ্যোতি হারিয়েছে। একে একে সবাই যাবেন। চুরি করলেই শাস্তি হবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ রেড রোডে আসবেন কার্নিভাল অনুষ্ঠানে। ঠিক তার ঢিলা ছোড়া দূরত্বে হাজারো হাজারো মানুষ বসে আছে হকের দাবি আদায়ের জন্য। মুখ্যমন্ত্রী তাদের বঞ্চিত করে উল্লাসে মত্ত। রাজ্যের মুখ্যমন্ত্রীকে তোপ রুদ্রনীলের। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর