ব্যুরো নিউজ, ২৩ নভেম্বর: শিল্প প্রসঙ্গে ‘মুখ্যমন্ত্রীর দুটি কুমির ছানা’ কটাক্ষ

বৃহস্পতিবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃ ভ্রমণে আসেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। এদিন তিনি একাধিক বিষয়ে প্রতিক্রিয়া দেন।

বিশ্ববিদ্যালয়ের লহরে দেহ উদ্ধার! সাসপেন্ড কর্তব্যরত ১২ জন নিরাপত্তারক্ষী

রাজ্যপালকে বাদ দিয়ে বাংলায় বাণিজ্য সম্মেলন প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ওনাকে বাদ দিয়ে যদি শিল্প আসে তাহলে ভালো। রাজ্যপাল সবাইকে নিয়ে চলার ডাক দিচ্ছেন। উনি বলেছেন প্রয়োজনে বিরোধীদের সঙ্গে নিতে। তবে এর আগে যে ৭ বার সম্মেলন হয়েছে তার ফল তো কিছু দেখতে পাচ্ছি না। উনি দুটি কুমির ছানা বারবার দেখান। তাজপুর বন্দর এবং দেউচা পাঁচামি। এখনও টেন্ডার পাল্টানো হচ্ছে। আদানি হাত তুলে নিয়েছে। আর কি কেউ করবে?

লোকসভার লক্ষ্যে আজ তৃণমূলের বৈঠক প্রসঙ্গে বলেন, দলের ভিতরের ব্যাপার। দলে কজন আছে? পার্টি কিভাবে চলবে? এই নিয়েই কথা হবে।

অমিত শাহর সভা রুখতে ডিভিশন বেঞ্চের দারস্থ রাজ্য এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, রাজ্য ভাবছে সভা আটকে বিজেপি কে আটকাবে। এভাবে বিজেপিকে আটকানো যায়না।

রাজ্যে একের পর এক শুট আউটের ঘটনায় দিলীপের প্রতিক্রিয়া, এ রাজ্যে জীবন ও সম্পত্তির কোনো নিশ্চয়তা নেই। সেখানে শিল্প সম্মলেন করে কি হবে? কে আসবে রাজ্যে? আগে ইমেজ ঠিক করুন।

রাজ্যকে তোপ দেগে তিনি বলেন, ক্রিকেটে  ইন্ডিয়া হেরে গেছে। এই ইন্ডিয়া জোটের অবস্থা আরও খারাপ। কেউ সভা করতে চাইলে আটকাতে চেষ্টা করেন ও কোর্টে গিয়ে হেরে যান। এভাবে গণতান্ত্রিক দেশে কাউকে আটকানো যায় না। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর