তৃনমূলে

ব্যুরো নিউজ, ১ ডিসেম্বর: শান্তি নেই তৃনমূলে গিয়েও 

 

বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে যোগ দিয়েও মামলা এড়াতে পারছেন না বেচারা সুমন কাঞ্জিলাল। গত ২৯ নভেম্বর ধর্মতলার প্রকাশ্য জনসভায় বক্তব্য রেখেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সেদিনই বিধানসভার বাইরে প্রাঙ্গনে বি আর আম্বেদকরের মূর্তির নীচে ধর্নায় বসেছিল তৃনমূল কংগ্রেস। কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে ওই ধর্নায় উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অবস্থান শেষে তাঁরা জাতীয় সঙ্গীত গেয়েছিলেন।

বালুর নজরদারিতে সিসিটিভি

আর সেই সময় ৩০ মিটার দুরেই ওই বিধানসভা প্রাঙ্গনে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়কেরা। ‘চোর’ স্লোগানের পাশাপাশি তাঁরা থালা বাজিয়ে বিক্ষোভ দেখান। আর তাতেই জাতীয় সঙ্গীত অবমাননার দায়ে বিজেপি বিধায়কদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃনমূল নেতৃত্ব।

 

দেখা যায়, অভিযোগের তালিকায় বিজেপি বিধায়কদের নামের সঙ্গে সুমন কাঞ্জিলালের নামও যুক্ত করা হয়েছে। কিন্তু সুমন কাঞ্জিলাল বহু আগেই বিজেপি ছেড়ে তৃনমূলে যোগ দিয়েছেন। সেই সঙ্গে তৃণমূলের ধর্নাতেও তিনি উপস্থিত ছিলেন। পরে দেখা যায় বিজেপি বিক্ষুব্ধ বিধায়কদের তালিকায় যেমন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আছেন, তেমনই বাদ যাননি সুমন। অভিযোগ পেয়ে হেয়ার স্ট্রীট থানার পুলিশ বিধানসভায় এসে খোঁজখবর নেয়। কিন্তু বেচারা সুমন এখন করেন কি? এই নিয়ে শুরু হয়েছে চাপানউতোর। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর