দুর্নীতির

ব্যুরো নিউজ, ২৯ অক্টোবর: রেশন দুর্নীতির প্রতিবাদে বেহালায় রেশন দোকানের সামনে বামেদের পথসভা


রেশন দুর্নীতির বিরুদ্ধে বেহালায় ১২৩ নম্বর ওয়ার্ডের বৈদ্য পাড়ায় রেশন দোকানের সামনে পথ সভা সিপিআইএমের। সিপিআইএমের বেহালা পূর্ব ৩ এরিয়া কমিটির পক্ষ থেকে আজ এই পথ সভা করা হয়।

‘ক্যাশ-ফর-কোয়ারি’ অনুরাগ ঠাকুরের নিশানায় মহুয়া মৈত্র

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন মন্ত্রী ঘনিষ্ঠ ব্যবসায়ী বাকিবুর। তারই সূত্র ধরে উঠে আসে বন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের নাম। এরপর ইডির হাতে গ্রেফতার হন তিনিও।

এরপর ইডির হাতে আসতে থাকে চাঞ্চল্যকর সব তথ্য! রেশন দুর্নীতি কালো টাকা সাদা করতে সিনেমা প্রযোজনা করেছিলেন বাকিবুর রহমান। সেই সিনেমায় অভিনয় করেছিলেন পার্থ ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। যিনি কিনা গত দেড় বছর ধরে নিয়োগ দুর্নীতি কাণ্ডে জেল বন্দি।

রেশন দুর্নীতিতে ধৃত বাকিবুর রহমানের প্রযোজনায় ২০১৪ সালে তৈরি হয় বাংলা সিনেমা ম্যানগ্রোভ। এই সিনেমাতে অভিনয় করেছিলেন পার্থর বান্ধবী  অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতা ছাড়াও অভিনয় করেছেন, দোলন রায়, নাইজেল ও বলিউডের রাখি সাবন্ত।

এছাড়াও রেশন দুর্নীতি কাণ্ডে ইডির হাতে হাতে এসছে ৩ টি ভুয়ো সংস্থার নাম। যেই ৩ টি ভুয়ো সংস্থা থেকে জ্যোতিপ্রিয় মল্লিকে কাছে এসেছে ১২ কোটি টাকারও বেশি। যার তথ্য প্রমান আদালতে পেশ করেছে ইডি।

এবার এই সকল দুর্নীতির প্রতিবাদে বেহালায় ১২৩ নম্বর ওয়ার্ডের বৈদ্য পাড়ায় রেশন দোকানের সামনে পথ সভা করল সিপিআইএম। ইভিএম নিউজ 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর