রাজ্যপালের
ব্যুরো নিউজ, ৩ নভেম্বর: রাজ্যপালের সঙ্গে সাক্ষাতে মুখ্যমন্ত্রী | কি নিয়ে আলোচনা?
 রাজ্যপালের
রাজভবনে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজভবন থেকে বেরনোর সময়, সাংবাদিকদের দেখে গেটের কাছে গাড়ি থামিয়ে নামলেন মুখ্যমন্ত্রী। কেন রাজভবনে এসেছিলেন, সেই বিষয়ে জানালেন, "বিজয়ার শুভেচ্ছা জানাতে এসেছিলাম।"
শহরতলির একাধিক বাজার পরিদর্শনে টাস্ক ফোর্স
সন্ধে ৬টায় রাজভবনে ঢুকেছিলেন মুখ্যমন্ত্রী। বেরলেন প্রায় পৌনে ৭টা নাগাদ। প্রায় ৪৫ মিনিট রাজভবনে বোসের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
রাজ্য রাজনীতির সাম্প্রতিক ঘটনার নিরীখে রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। বাংলার প্রশাসনিক প্রধান ও সাংবিধানিক প্রধানের মধ্যে কী নিয়ে আলোচনা হল আজ, সেই নিয়ে বিকেল থেকেই চর্চা শুরু হয়েছিল। রাজভবন থেকে বেরনোর সময় মুখ্যমন্ত্রী নিজেই খোলসা করলেন পুরো বিষয়টি।

প্রায় ৪৫মিনিট পর রাজভবন থেকে বেরিয়ে আসার সময় মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমকে জানান, তিনি মূলত এসেছিলাম শুভ বিজয়া জানাতে।

এছাড়াও এদিন তিনি জানান, এর আগে তিনি নোবেল জয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মাকে RN Tagore হাসপাতালে দেখতে গিয়েছিলেন। নোবেল জয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মায়ের অবস্থা সঙ্কটজনক। এছাড়াও মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি জানান, ওনার পা ভালো আছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর