ভারতের

ব্যুরো নিউজ, ৫ নভেম্বর: রাজভবনের মাঠে ‘জনতা স্টেডিয়াম’-এ রাজ্যপাল

আজ ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ। এই ম্যাচের টিকিট পাঁচ গুণ দামে বিক্রি হওয়ার অভিযোগ। ময়দানে লালবাজার নেমেও পুরোপুরি সমাধান হয়নি। সেই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যপালও। এর জেরে আসাধারন পদক্ষেপ রাজভবনের। দর্শকদের ক্ষোভ প্রশমনে রাজভবনের অভিনব ব্যবস্থা। টিকিট পেয়েও কালোবাজারির প্রতিবাদে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে ইডেন যাবেন না জানিয়ে দিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।
বৃদ্ধাকে মারধরের পর শ্বাসরোধ করে খুনের চেষ্টা!

 

রাজ্যপাল সিভি আনন্দ বোসকে ম্যাচ দেখতে আসার আমন্ত্রণ জানিয়ে চারটি টিকিট পাঠিয়েছিল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। ম্যাচের টিকিট পেয়েও সাফ প্রত্যাখান করে রাজ্যপাল জানিয়ে দিয়েছেন তিনি মাঠে যাবেন না। ফিরিয়ে দিয়েছেন টিকিটও।

 

এরপর রাজভবনের তরফে অভনব উদ্যোগ, রাজভবনে ক্রিকেট ভক্তদের জন্য রাজ্যপাল আয়োজন করলেন 'জনতা ক্রিকেট স্টেডিয়াম'। ৫০০ মানুষের ম্যাচ দেখার ব্যবস্থা করা হয়েছে রাজভবনের মাঠে। বড় স্ক্রিনে খেলা দেখানোর ব্যবস্থা করেছেন রাজ্যপাল। সেই সঙ্গে এদিন সবার সাথে রাজভবনের মাঠে খেলা দেখতে বসেন রাজ্যপাল নিজেই। রাজভবনের মাঠে লাগানো বড় স্ক্রিনের সামনে বসে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ উপভোগ করেন তিনি।

 

এদিন খেলা শুরু হওয়ার আগে খুলে দেওয়া হয় রাজভবনের গেট। সেখানে বিশাল স্ক্রিন লাগিয়ে সাধারণ মানুষকে খেলা দেখানোর আয়োজন করা হয়। ভিতরে ৫০০ জনের বসার ব্যবস্থা করা হয়েছে। রাজভবনের তরফে এটির নাম দেওয়া হয়েছে 'জনতা স্টেডিয়াম'। আগে এলে আগে আসন এই ভিত্তিতে ঢুকতে পারবেন সাধারণ মানুষ। এমনটাই জানানো হয়েছিল রাজভবনের তরফ থেকে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর