যে কোনও

ব্যুরো নিউজ, ২ জানুয়ারি: যে কোনও সময় যে কোনও জেলায় যেতে পারেন মুখ্যমন্ত্রী, জেলাশাসকদের প্রস্তুত থাকার নির্দেশ

“যে কোনও সময় যে কোনও জেলায় যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আপনারা সেই মতো প্রস্তুতি নিয়ে রাখুন।” জেলাশাসকদের সঙ্গে হওয়া ভার্চুয়াল বৈঠকে এমনটাই  জানালেন রাজ্যের নয়া মুখ্যসচিব ভগবতী প্রসাদ গোপালিকা।

সোদপুরে তৃণমূল কর্মী খুন!

এদিনের বৈঠকে মুখ্য সচিব আরও বলেন, “ভোটার তালিকা সংশোধনের যে কাজ হচ্ছে, তা নির্ভুলভাবে আপনারা করুন। এই নিয়ে কোনও অভিযোগ আসা কাম্য নয়।” জেলাশাসকদের সঙ্গে বৈঠকে বললেন মুখ্য সচিব। ভোটার তালিকা  সংশোধন থেকে দুয়ারে সরকার বিভিন্ন প্রকল্প থেকে  আইনশ্রিঙ্খলা  নতুন দায়িত্বভার গ্রহন করেই জেলা কর্তাদের  সঙ্গে এই বিষয়ে বৈঠক সারলেন প্রশাসনের শীর্ষকর্তারা। সরকারি ছুটি থাকলেও সোমবার নতুন বছরের প্রথম দিনই ভার্চুয়াল বৈঠক করলেন নয়া মুখ্যসচিব ভগবতী প্রসাদ গোপালিকা ও স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তী।

দুয়ারে সরকারের পরিষেবা ৩০ জানুয়ারি পর্যন্ত দেওয়া হবে। পঞ্চায়েত গুলির অধীনে যে রাস্তা গুলির নির্মাণ প্রকল্পের কাজ এখনও শেষ হয়নি সেগুলো আপনারা দ্রুত শেষ করুন। এদিন জেলাশাসকদের সঙ্গে বৈঠকে এমনটাই বললেন মুখ্য সচিব।

কার্যত এই বৈঠকে মুখ্যমন্ত্রীর দফতরে জমা পড়া অভিযোগগুলির নিষ্পত্তির উপর জোর দেওয়া হয়। মুখ্যসচিব নির্দেশ দেন, “সরাসরি মুখ্যমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর দফতরের গ্রিভান্স সেলে যে অভিযোগগুলি আসছে, সেই অভিযোগগুলি আপনারা গুরুত্ব দিয়ে দেখুন, কোনও অভিযোগ যেন পেন্ডিং না থাকে।” জেলাশাসকদের সঙ্গে বৈঠকে এমনই বললেন রাজ্যের মুখ্যসচিব বিপি গোপালিকা। প্রায় এক ঘন্টা চলে বৈঠক। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর