যুদ্ধের

ব্যুরো নিউজ, ১১ অক্টোবর: যুদ্ধের বাজারে বড় মুনাফা | কিনতে পারেন এই ৩ শেয়ার

শুক্রবার যেখানে ভারতীয় শেয়ার বাজার ছিল ঊর্ধ্বগামী, সেখানে সোমবার ভারতীয় স্টক মার্কেটে পতন।   মাঝে ইসরায়েল ও হামাসের যুদ্ধের প্রভাব পরেছে শেয়ার বাজারে। চাপের মধ্যেই চলে সারা দিন। সোমবার লেনদেন শেষে, সেনসেক্স ০.৭৩% বা ৪৮৩.২৪ পয়েন্ট কমে ৬৫৫১২ পয়েন্টে এসে বন্ধ হয়।

দিল্লি দাঙ্গার পেছনে ইসলামিক স্টেট | তদন্তে চাঞ্চল্যকর তথ্য

আজ এমনই তিনটি স্টক নিয়ে আলচনে করা হবে, যেই স্টকে বিনিয়গ করলে মিলবে বড় রিটার্ন। রুদ্র শেয়ারস অ্যান্ড স্টকস ব্রোকার্স লিমিটেডের এমডি সুনীল বনসাল দীর্ঘমেয়াদে তিনটি স্টকের নাম প্রস্তাব করেছেন। কোন বিনিয়োগকারীরা এই শরত্কালে তাদের পোর্টফোলিওতে অন্তর্ভুক্ত করতে পারেন।

IRFC লিমিটেড। প্রথম নির্বাচিত স্টক হল IRFC লিমিটেড। সোমবার ৫ শতাংশের বেশি পতন দেখা গেছে। বর্তমানে শেয়ারটির দাম ৭১ টাকা। এই শেয়ারটি এক বছরে ২৩২ শতাংশ রিটার্ন দিয়েছে। এই শেয়ারের ৫২ সপ্তাহের সর্বোচ্চ ৯২.৩৫ টাকা। সুনীল বনসাল বলেছেন, এই স্টকটিতে দীর্ঘমেয়াদে ভাল অর্থ উপার্জন হতে পারে।

সুনীল বনসাল পিএনবি পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের শেয়ারের কথা বলেছেন। সোমবার PNB শেয়ার ৪.৬৯% কমেছে। শেয়ারটির ৫২ সপ্তাহের সর্বোচ্চ ৮৩.৫০ টাকা, বর্তমানে শেয়ারটির দাম ৭৩.১৫ টাকা। এই স্টক দীর্ঘ মেয়াদে বাড়বে বলে আশা করা হচ্ছে।

NMDC শেয়ার বর্তমানে ১৪২.৭৫ টাকা। বিশেষজ্ঞদের মতে, কয়েক বছরের মধ্যে এই শেয়ারে বিনিয়োগকারীরা বড় অর্থ উপার্জন করতে পারবে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর