বোধনের

ব্যুরো নিউজ, ১৯ অক্টোবর: বোধনের আগেই কালো কাপড়ে মুখ ঢাকা হল উমার

বোধনের আগেই কালো কাপড়ে ঢেকে দেওয়া হল দেবী দুর্গার মুখ। পুলিশের পারমিশন না পেয়ে এই সিদ্ধান্ত পুজো উদ্যোক্তাদের।

নবমী দশমীতে ভিজবে তিলোত্তমা

চতুর্থীর দিন বিকেল বেলায় প্যান্ডেলে দুর্গার মুখ কালো কাপড় দিয়ে ঢেকে দিল তিলোত্তমার সর্বজনীন পুজো কমিটির উদ্যোক্তারা। নিউটাউণের হাতিয়াড়া ঝাউতলার এই পুজো মহিলাদের দ্বারা পরিচালিত। উদ্যোক্তাদের অভিযোগ ইকোপার্ক থানা থেকে তাদেরকে পুজো করার পারমিশন দেওয়া হয়নি। যদিও তারা অনলাইনে বিধান নগর কর্পোরেশন ও রাজ্য পলিউশন দফতরের থেকে পুজো করার অনুমতি পেয়েছে বলেই দাবি।

উদ্যোক্তারা জানান, তারা এর আগে ছয় বছর ধরে এই পূজা করে আসছে। তবে সপ্তম বর্ষে এসে তারা ইকোপার্ক থানা থেকে পুজো করার অনুমতি পাইনি। যদিও তারা অনুমতি না পাওয়ার বিষয়টি জানতে পারে তৃতীয়ার দিন। এর মধ্যে তাদের প্যান্ডেল তৈরি হয়ে গেছে, এমনকি মন্ডপে দুর্গা প্রতিমাও আনা হয়ে গেছে। তাই উদ্যোক্তারা জানিয়েছে তারা অবৈধভাবে বিনা অনুমতিতে এই পূজা করতে রাজি নয়।

তাই তারা সিদ্ধান্ত নিয়েছে আপাতত কালো কাপড়ে দেবী দুর্গার মুখ ঢেকে রাখার। তাদের অভিযোগ, তাদের এই পুজো এবছরে রাজনীতির শিকার। আর তাই পুলিশের কাছ থেকে অনুমতি মেলেনি। ঘটনাস্থলে ইকোপার্ক থানার পুলিশ গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় পুজো উদ্যোক্তারা। প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডলের কুশ পুতুল দাহ করে পুজো উদ্যোক্তারা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর