bomb-threat-bengaluru-ipl-meeting-delayed

ব্যুরো নিউজ ২৮ সেপ্টেম্বর : আইপিএল রিটেশনের নিয়মাবলি চূড়ান্ত করতে শনিবার গভর্নিং কাউন্সিলের বৈঠক হওয়ার কথা ছিল বেঙ্গালুরুতে। কিন্তু বৈঠকের ঠিক আগেই ছড়িয়ে পড়ে বোমাতঙ্কের খবর, যার ফলে বৈঠকটি সাত ঘণ্টা পিছিয়ে যায়।

সল্টলেকের: বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের রহস্যময় মৃত্যু

দ্রুত স্নিফার ডগ নিয়ে হোটেলে চলল তল্লাশি

বেঙ্গালুরুর দ্য তাজ ওয়েস্ট এন্ড হোটেলে সকাল সাড়ে এগারোটার সময়ে বৈঠক হওয়ার কথা ছিল। তবে শুক্রবার রাতে কাউন্সিলের সদস্যদের জন্য হঠাৎ করেই নোটিস পাঠানো হয়, যেখানে তাঁদের বৈঠকে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়। বৈঠক শুরু হওয়ার আগে হোটেলের মধ্যে একটি উড়ো ইমেল এসে পৌঁছায়, যেখানে দাবি করা হয় যে হোটেলের চত্বরে বোমা রাখা রয়েছে।এই খবর শোনার পরই কর্তৃপক্ষ পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত স্নিফার ডগ নিয়ে হোটেলে উপস্থিত হয় এবং তল্লাশি শুরু করে। কিন্তু দীর্ঘ সময় পরে এসে দেখা যায়, কোনো বোমা উদ্ধার হয়নি। অবশেষে বেঙ্গালুরু সেন্ট্রালের ডেপুটি পুলিশ কমিশনার জানান, এটি ছিল একটি ভুয়ো হুমকি এবং ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সদ্যোজাত শিশুর দেহ ভাসছিল কেষ্টপুর পুকুরে ! আতঙ্কে এলাকাবাসী

বৈঠকটি অবশেষে বিকেল সাড়ে ৬টায় শুরু হবে বলে জানানো হয়েছে। উল্লেখ্য, এই হোটেলটি বিভিন্ন সময়ে তারকা ক্রিকেটার থেকে শুরু করে রাজনীতিবিদদেরও আকর্ষণ করে।এটি একটি উদ্বেগজনক ঘটনা, যা নিশ্চিত করে যে নিরাপত্তা ব্যবস্থা কতটা গুরুত্বপূর্ণ। আইপিএল-এর মতো বড় একটি অনুষ্ঠানের প্রস্তুতির সময় এরকম ঘটনা ঘটাটা অস্বস্তিকর, তবে ভুয়ো হুমকি যে উদ্বেগের কোনো কারণ নয়, সে সম্পর্কে পুলিশ নিশ্চিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর