বৃহস্পতিবার

ব্যুরো নিউজ, ২৫ অক্টোবর: বৃহস্পতিবার দুই জেলায় বৃষ্টিপাতের সম্ভাবনা

বুধবার কলকাতা সহ উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পুরুলিয়া, বাঁকুড়া, মুর্শিদাবাদ, হাওড়া, ও হুগলির কিছু কিছু জায়গায় বজ্রবিদ্যুতসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। তবে বৃহস্পতিবার দুই পরগনার কয়েকটি এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। রাজ্যের অন্য জেলাগুলির আবহাওয়া শুষ্ক থাকবে। আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে, ‘হামুন’ ঘূর্ণিঝড়ের  প্রভাবে সুন্দরবনের আশেপাশের এলাকায় ৩০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বইতে পারে। এই সময় সমুদ্র উত্তাল থাকায় মৎস্যজীবীদের সমুদ্রে যেতে বারণ করা হয়েছে।

বাতাসে বিষাদের সুর!

বুধবার কলকাতার আকাশ কোথায় কোথায় আংশিক মেঘলা দেখা গেছে। এর ফলে বজ্রবিদ্যুৎসহ হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। আজ কলকাতা সর্বোচ্চ তাপমাত্রা ২৯.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা ২৪.৩ ডিগ্রি সেলসিয়াস, স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পের আদ্রতার পরিমাণ সর্বোচ্চ  থাকবে ৯৭ শতাংশ ও সর্বনিম্ন  থাকবে ৬৮ শতাংশ।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের দুই জেলা যেমন আলিপুরদুয়ার ও কোচবিহারে বজবিদ্যুৎসহ হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে তবে বাকি জেলাগুলির আবহাওয়া শুষ্কই থাকবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর