খুনের

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ‘খুন’

বড়তলায়  মীনাক্ষী ভট্টাচার্য নামের এক মহিলাকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার করা হোল ১ যুবককে। ধৃত যুবকের নাম সৌমিক চট্টোপাধ্যায়। মঙ্গলবার রাতে কালিম্পং থেকে সৌমিক চট্টোপাধ্যায় নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, গত ১১ অক্টোবর সন্ধ্যায় বড়তলা থানা এলাকার রায় বাগান স্ট্রিটের এক বাড়িতে ঢুকে ওই যুবক এক মহিলাকে কুপিয়ে খুন করে। ছুরি দিয়ে সেই মহিলাকে এলোপাথাড়ি আঘাত করার অভিযোগ ওঠে তার  বিরুদ্ধে। ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময়ে বাধা দিয়েছিলেন মীনাক্ষীর ছেলে। অভিযোগ, সৌমিক তাকেও ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারে। এরপর সেই অস্ত্র মুছে পকেটে রেখে নিজের বাইক নিয়ে সড়কপথে উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হয় সে।

 

কয়লা কুড়োতে গিয়ে বিপত্তি | আহত এক যুবক

তদন্তে নেমে পুলিশ সৌমিকের নাম জানতে পারে। সুত্রের খবর তার সাথে মীনাক্ষীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিল মীনাক্ষী। তা নিয়েই দুজনের মধ্যে বচসা চলছিল। সেই আক্রোশ থেকেই মীনাক্ষীকে খুন করেন বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে।

 

তবে মহেশতলার মীনাক্ষীর খুনের ঘটনার তদন্তে নেমে সৌমিক সম্পর্কে আরও বিস্ফোরক তথ্য উঠে আসে পুলিশের হাতে। ২০২০ সালে সোশ্যাল মিডিয়ায় পরিচিত হয়ে শিলিগুড়ির এক যুবতীকে বিয়ে করেছিলেন সৌমিক। কিন্তু তারপর তাদের সম্পর্কে অবনতি হয়। বিচ্ছেদ হয়ে যায় তাদের। বর্তমানে ওই মহিলা বিয়ে করে শিলিগুড়িতেই রয়েছেন। তার দুই সন্তান রয়েছে। পুলিশের কাছে তথ্য এসেছে, শিলিগুড়ির ওই মহিলা ও তার দুই সন্তানকেও খুনের পরিকল্পনা ছিল সৌমিকের। সৌমিককে বুধবারই আদালতে পেশ করবে পুলিশ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর