বালু

ব্যুরো নিউজ, ১ ডিসেম্বর: বালুর নজরদারিতে সিসিটিভি

 

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক শারীরিক অসুস্থতা নিয়ে ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে। এবার জ্যোতিপ্রিয় যেখানে ভর্তি আছেন, সেখানে সর্বক্ষণের জন্য সিসিটিভি ক্যামেরা বসানোর নির্দেশ দিয়েছে নগর দায়রা আদালত। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার এই নির্দেশ দিয়েছে আদালত। আদালত আরও জানিয়ে দিয়েছে, ওই সিসিটিভি ফুটেজের লিঙ্ক দিতে হবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তদন্তকারী অফিসারের কাছে।

অযথা সময় নষ্ট নয়, বললেন বিচারপতি সিনহা

আদালতের আরও নির্দেশ ছিল যে, হাসপাতালে জ্যোতিপ্রিয় মল্লিকের নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে। বাইরের কেউ এসে যাতে তাঁর সঙ্গে দেখা করতে না পারেন, সেইদিকে নজর দিতে হবে। প্রেসিডেন্সি সংশোধনাগারের সুপারের উদ্দেশ্যে আদালত নির্দেশ দিয়েছিলেন, কোনও আউটসাইডার বা ভিসিটর জ্যোতিপ্রিয়র সঙ্গে দেখা করতে যাতে না পারেন, সেটা নিশ্চিত করতে হবে। আদালতের নির্দেশ মেনে, প্রেসিডেন্সি জেলের সুপারকে এই সব ব্যবস্থা সুনিশ্চিত করতে হবে। প্রেসিডেন্সি সংশোধনাগার ও  এসএসকেএম হাসপাতালে জ্যোতিপ্রিয় মল্লিকের কী কী চিকিৎসা হয়েছে সেই রিপোর্ট আদালতে জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

 

এবার সেই নির্দেশের ওপর ভিত্তি করেই আজ এসএসকেএমে জ্যোতিপ্রিয় মল্লিকের চিকিৎসা যেখানে চলছে, সেখানে সিসিটিভি ক্যামেরা বসানোর উদ্যোগ নেওয়া হল। নির্দেশ মতো প্রেসিডেন্সি জেলের তরফে এসএসকেএমে ক্যামেরা লাগাতে এল কলকাতা পুলিশের টিম ও প্রেসিডেন্সি জেলের আধিকারিকরা। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর