ফের
ব্যুরো নিউজ, ১৫ নভেম্বর: বাবুলের ফের ফুল বদল! কী বললেন বাবুল? 


রাজ্যের মন্ত্রী তথা বালিগঞ্জের তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়কে নিয়ে নয়া গুঞ্জন। ফের তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিতে পারেন বাবুল! কান পাতলে আমনই গুঞ্জন শোনা যাচ্ছে। 
ইতিমধ্যেই এই বিষয়ে মন্তব্য করেছেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। দিলীপ ঘোষের সেই মন্তব্য বাবুলের ফের 'ফুল বদল' প্রসঙ্গকে উশকে দিয়েছে। 
ফের CGO-তে টিটাগর পুরসভার প্রাক্তন পুর-প্রধান প্রশান্ত চৌধুরী

মঙ্গলবার সকালে এই নিয়ে মুখ খুলেছেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। এদিন ইকোপার্কের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাবুলকে কটাক্ষ করেন বিজেপি সাংসদ। তিনি বলেন, 'বাবুল সুপ্রিয় অবশ্যই ভালো গান করেন, কিন্তু রাজনীতিতে সব সময় বেসুরো থাকেন। রাজনীতিতে কোনওদিনই সুরে গান করেননি। যাঁরা রাজনৈতিক পর্যটক, তাঁরা কখনওই নীতি আদর্শ বা দলীয় সংগঠনের ধার ধারেন না। পার্টিও প্রয়োজনে দলে নেয় আবার ছেড়ে দেয়। সেই কারণে রাজনীতির বিশ্বাসযোগ্যতা নষ্ট হয়ে যাচ্ছে।'

পালটা ফেসবুক পোস্টে দিলীপকে নিশানা বাবুলের। 'দিলীপ ঘোষ দীর্ঘদিন ধরে উলটো পালটা কথা বলে যাচ্ছে্ন' এমনটাই মন্তব্য করেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়।

বিজেপি যোগ নিয়ে মুখ খুললেন বাবুল সুপ্রিয়। ‘ঘর ওয়াপসি’-র যাবতীয় জল্পনা খারিজ করে দিয়েছেন বাবুল। বাবুল বলেন, ‘কেউ হয়তো কোনও উদ্দেশ্য নিয়ে এমন কথা ছড়াচ্ছে। রাজনীতিতে তো আর বন্ধুর অভাব নেই! তবে আমি দিলীপ ঘোষকে নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।
তবে ফেসবুকে দিলীপকে তীব্র আক্রমণ করে বাবুল লেখেছেন, ‘দলের সমস্ত পদ থেকে বিদায় করে দেওয়া হয়েছে দিলীপ ঘোষকে। আজ বাজে কথা বলে খবরে থাকার চেষ্টা করেন তিনি। দিলীপ একজন ‘Accidental MP’। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর