বন্যা

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর: বন্যা পরিস্থিতিতে দার্জিলিংয়ে রাজ্যপাল। বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে দার্জিলিংয়ের শ্বেতিঝোরায় গেলেন রাজ্যপাল। 

বৃহস্পতিবার ভোর ৫টা ৪৫ মিনিটের বিমানে বাগডোগরায় পৌঁছন রাজ্যপাল আনান্দ বোস। বাগডোগরা থেকে সড়কপথে সোজা দার্জিলিংয়ের শ্বেতিঝোরায় যান রাজ্যপাল। শ্বেতিঝোরায়-সহ একাধিক প্লাবিত এলাকা পরিদর্শন করেন। সেখানকার স্থানীয়দের সঙ্গে কথাও বলেন তিনি। পাশাপাশি সিকিমের বন্যা পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারকে একাধিক ভাবে কটাক্ষ করতেও ছাড়লেন না তিনি।

থাট্টাম মন্তব্যে বিতর্কের ঝড় কেরালে

দিল্লিতে কৃষি ভবনে ধর্না কর্মসূচি চলাকালীন পুলিশি হেনস্থার অভিযোগে বৃহস্পতিবার রাজভবন অভিযানের ডাক দেয় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। আজ দুপুরেই রাজভবন অভিযান তৃণমূলের। সেই পরিস্থিতিতেই উত্তরবঙ্গ সফরের কারণে রাজভবনে থাকবেন না রাজ্যপাল। স্বাভাবিকভাবেই তা নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে।

ইতিমধ্যেই রাজ্যপালকে ‘পর্যটক’ খোঁচা দিয়েছে শাসক দল। সেই নিয়েই আজ মুখ খোলেন রাজ্যপাল আনন্দ বোস। “মেঘভাঙা বৃষ্টি অত্যন্ত দুর্ভাগ্যজনক।বৃষ্টিতে ১০ নম্বর জাতীয় সড়কে ধস নেমেছে। ট্রাফিক ব্যাহত। সাধারণ মানুষ বিপর্যস্ত। উন্নয়নের নামে প্রকৃতিকে ধ্বংস করা হচ্ছে। এটা ঠিক নয়। হ্যাঁ, আমি পর্যটক। বিপদগ্রস্ত মানুষদের দেখতে এসেছি। ‘জুনিয়র অ্যাপয়েন্টি’ মন্ত্রীরও আমার সঙ্গে পর্যটকের মতো আসা উচিৎ ছিল।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর