অলআউট

ব্যুরো নিউজ, ১৯ নভেম্বর: ফাইনালের আগে ট্রফি নিয়ে দুই অধিনায়কের ফটো শুট

ফাইনালের আগে ট্রফি নিয়ে দুই অধিনায়কের ফটো শুট। আহমেদাবাদের উপকণ্ঠের ছোট শহর আদালাজের ঐতিহাসিক পাঁচতলা কূপের সিঁড়িতে দাঁড়িয়ে ফটো শ্যুট সারলেন দুই অধিনায়ক রোহিত শর্মা ও প্যাট কামিন্স।

ফের ধাক্কা রোহিত ব্রিগেডে! পরপর ২টি উইকেট হারালো ভারত

আজ আহমেদাবাদের দৈত্যাকার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল। এই ফাইনালে আশা-হতাশা, স্বপ্নপূরণ-স্বপ্নভঙ্গ, এসবকিছুর আগে যেন ‘চাপ’ নামে এক অদৃশ্য এক আততায়ী মনে ভর করে। যেটির সঙ্গে দুই দলের সমান লড়াই।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে ঢোকার রাস্তাতেই দুই পাশের দেয়ালে ছবি আর ছবি। এক পাশে ১৯৮৩। অন্য পাশে ২০১১-এর বিশ্বকাপ জয়ের পর ট্রফি হাতে কপিল দেবের পাশেই সেই দলের সব খেলোয়াড়ের ছবি।

অন্য পাশে মহেন্দ্র সিং ধোনি আর তাঁর দল। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের একটা ছবিও আছে ‘১৯৮৩’-এর পাশে। মাঝখানের পিলারে ট্রফি হাতে তিন বিশ্বকাপজয়ী দুই ভারতীয় অধিনায়কের ছবির কোলাজ বানিয়ে মনে করিয়ে দেওয়া হয়েছে একটা গুরুত্বপূর্ণ তথ্য। ৬০ ওভার, ৫০ ওভার ও ২০ ওভারের তিনটি বিশ্বকাপই জয়ের কৃতিত্ব আছে ভারতের ঝুলিতে।

এই ছবিগুলোর পাশে ২০২৩ বিশ্বকাপের ছবিটাও যোগ করতে পুরো দমে লড়ছে আছে ভারত। নরেন্দ্র মোদী স্টেডিয়ামের রং আজ নীল। সংবাদ মাধ্যমের সাহায্য নিয়ে লেখা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর