জেলে

ব্যুরো নিউজ, ১৭ নভেম্বর: প্রেসিডেন্সি জেলে ফের অসুস্থ বালু 

এখনো সেভাবে জেরা শুরু হয়নি। ইডি হেফাজত থেকে প্রেসিডেন্সি জেলে। তবুও শান্তিতে থাকতে পারছেন না জ্যোতিপ্রিয়। রাজ্যের প্রাক্তন খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ওরফে বালু চাইছেন জেলে নয়। তাকে থাকতে দেওয়া হোক SSKM হাসপাতালে। বোধ হয় মনে মনে তিনি চাইছেন VVIP উডবার্ন ওয়ার্ডে রাখা হোক তাকে। সেখানে তার চিকিৎসাও জরুরী। কিন্তু বিধি বাম।

বেপরোয়া বাইক চালানো রুখতে গিয়ে প্রহৃত পুলিশ

কেন্দ্রীয় সরকারের হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, জ্যোতিপ্রিয় ভালো আছেন। তার ওষুধ চলবে। কারন হাই সুগার। তাই অনেকেই মনে করছেন, যত বলছেন তত অসুস্থ জ্যোতিপ্রিয় নয়। বাড়ি ঘরদোর, রাজপ্রাসাদ ও স্ত্রী কন্যা ছেড়ে রাত কাটাননি। কিন্তু এইবার পরেছেন ফাঁদে। হাসপাতালে থাকলে অন্তত ভিজিটিং আওয়ারসে শান্তিতে স্ত্রী কন্যার সঙ্গে দেখা করতে পারবেন। খাওয়া দাওয়াও পাবেন VIP দের মতো।

 

তিনি আদালতে বলেছেন, আমি কোর্টের আইনজীবী ইউনিয়নের সদস্য। তাই আমাকে বিচারক হিসেবে আপনি না দেখলে আমার কি হবে। আমার চিকিৎসার প্রয়োজন। আর এতেই বেজায় মন ভেঙ্গে অসুস্থ হয়ে পরেছেন জ্যোতিপ্রিয়। বিরোধীরা অবশ্য বলছেন এই সবই বালুর অভিনয়। ধরা পরার আগে হম্বিতম্বি ছিল। আর ধরা পরেই হটাৎ বেজায় অসুস্থ কীভাবে হন? গতকাল রাতে জেলের ভিতর অসুস্থ হয়ে পড়েন মন্ত্রী। সূত্রের খবর, তাঁর কাশি হচ্ছিল। সেইসঙ্গে শ্বাসকষ্টও হচ্ছিল জ্যোতিপ্রিয় মল্লিকের। সেলের ভিতরই ৫ মিনিট মত অক্সিজেন দেওয়া হয় মন্ত্রীকে। তারপর সুস্থ হয়ে ওঠেন তিনি। জেল সূত্রে খবর, এখন সম্পূর্ণ সুস্থ আছেন মন্ত্রী। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর