মামলা

ব্যুরো নিউজ, ১২ ডিসেম্বর: প্রতারনার মামলায় আদালতে আত্মসমর্পণ সলমনের নায়িকার

তাঁর পরনে ছিল ছাই রঙা গেঞ্জি, কালো ট্রাউজ়ার্স। মুখে মাস্ক পরে ধীরে ধীরে শিয়ালদহ আদালতের ভিতরে প্রবেশ করে এজলাসের একটি বেঞ্চে বসলেন সলমন খানের ‘বীর’ ছবির নায়িকা জ়ারিন খান। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে কালীপুজোর সময়ে উত্তর কলকাতা ও উত্তর ২৪ পরগনার ছ’টি অনুষ্ঠানে থাকার জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নেন জ়ারিন। কিন্তু সেই অনুষ্ঠানগুলিতে আসেননি তিনি। ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার মালিক বিশাল গুপ্তের অভিযোগ, জ়ারিনকে নিয়ে আসার গোটা ব্যবস্থাপনার পিছনে তাঁদের প্রায় ৪৫ লক্ষ টাকা খরচ হয়েছে। যদিও জ়ারিন আসেননি। অভিনেত্রী অগ্রিম পারিশ্রমিক বাবদ ১২ লক্ষ টাকা নিয়েছিলেন। বাকি টাকা তাঁর নিরাপত্তা, বিমান ভাড়া, ও হোটেল ভাড়া বাবদ খরচ হয়েছে।

কেষ্টর সাম্রাজ্যে আয়কর | নোটিশ ‘রাজকন্যা’কেও

২০১৮ সালে বিশাল জ়ারিন ও তাঁর প্রাক্তন ম্যানেজারের বিরুদ্ধে নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে শিয়ালদহ আদালতে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই মামলায় অভিযুক্ত  অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল শিয়ালদহ আদালত। সোমবার শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে ৩০ হাজার টাকার বন্ডে জামিন পেলেন অভিনেত্রী। বিচারক শুভজিৎ রক্ষিত তাঁকে শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন দিয়েছেন। সেই জামিনের শর্ত, আদালতের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না জ়ারিন। প্রতিটি শুনানিতে অভিনেত্রীকে আদালতে হাজির থাকতে হবে। মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ২৬ ডিসেম্বর।

এ দিন আদালত চত্বরে বিশালের আরও অভিযোগ, “জ়ারিন অনুষ্ঠানে যোগ না দেওয়ায় তাঁর কাছ থেকে ৪৫ লক্ষ টাকা ফেরত চাইলে তিনি আমাকে প্রাণে মারার হুমকি দেন। আমাকে মুম্বই ছাড়তে বাধ্য করা হয়”। জ়ারিনের আইনজীবী পবন আগারওয়াল যদিও দাবি করেন, “জ়ারিনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ মিথ্যা”।  আদালত সূত্রের খবর, ইতিমধ্যে এই মামলায় আদালতে চার্জশিট পেশ করেছে পুলিশ। জ়ারিনের প্রাক্তন ম্যানেজার আগাম জামিন পেয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর