পুলিশে

ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: পুলিশের বিরুদ্ধে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ

থানার মধ্যেই এক ব্যাক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠলো। জানা গিয়েছে, মৃত ওই ব্যাক্তির নাম অশোক সিংহ। মৃত ওই ব্যাক্তির বিরুদ্ধে চুরি যাওয়া মোবাইল ফোন ব্যবহারের অভিযোগ ওঠে। ওই ব্যক্তিকে সেই চুরি যাওয়া ফোন পুলিশ জমা দিতে বলে আমহার্স্ট স্ট্রিট থানায়। কথা মতো বিকেলে ওই ব্যক্তি ফোনটি জমা করতে আমহার্স্ট স্ট্রিট থানায় যান।

এরপর সেই ব্যক্তির পরিবারের অভিযোগ, থানায় যাওয়ার পরে অশোক সিংহ নামক ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয়। সেখানে তিনি অচৈতন্য হয়ে পড়েন। তাকে তড়িঘড়ি এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের অভিযোগ, পুলিশের মারের ফলেই সেই ব্যক্তি মারা যায়। তার মুখ দিয়ে রক্ত পড়ছিল।

পারিবারিক অশান্তি| স্ত্রীকে ধারালো চাকু দিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

তবে পুলিশ তাদের এই অভিযোগকে অস্বীকার করেছে। তারা বলেছে, মারধরের মতো কোন পরিস্থিতি এইখানে তৈরি হয়নি। ওই ব্যক্তি থানার মধ্যে আচমকা অচৈতন্য হয়ে পরে। এরপর অসুস্থ হয়ে ওই ব্যক্তি মারা যায়। এই ঘটনার প্রতিবাদে আমহার্স্ট স্ট্রিট থানা ঘেরাও করে বিজেপি। সন্ধ্যার সময় এলাকার বাসিন্দারা ও পরিবারের লোকজন কলেজ স্ট্রীট অবরোধ করে রাখেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর