পরিদর্শনে

ব্যুরো নিউজ, ৯ অক্টোবর: পুজো মণ্ডপ পরিদর্শনে যুগ্ম কমিশনার সন্তোষ পান্ডে

 

চেতলা অগ্রণী পুজো মণ্ডপ পরিদর্শন করলেন যুগ্ম কমিশনার সন্তোষ পান্ডে ও  ডেপুটি কমিশনার সহ অন্যান্য পুলিশ কর্মীরা।পুজোর উৎসবের সন্ধ্যায় রাস্তায় বেরিয়ে এবার জায়ান্ট স্ক্রিন দেখে বিবেচনা করার সুযোগ পাচ্ছেন দর্শনার্থীরা। শহরের ১২টি পুজো মণ্ডপে বসতে চলেছে এমন জায়ান্ট স্ক্রিন। ইতিমধ্যে পুজো উদ্যোক্তাদের সঙ্গে বৈঠক করেছে কলকাতা পুলিশ। এবার  নিয়ম বিধি মেনে পুজো মণ্ডপ পরিদর্শন  ও কোন পুজোয় কেমন মণ্ডপ সেজেছে দর্শনার্থীদের স্বাগত জানাতে, সেইদিকে নজর রাখা হবে।

 

এশিয়ান গেমসে রেকর্ড | চতুর্থ স্থানে ভারত

আজ সোমবার চেতলা অগ্রণী  ক্লাবের পুজো মণ্ডপ দিয়ে শুরু হল কলকাতা পুলিশের পুজো মণ্ডপ পরিদর্শন। লালবাজার সূত্রে খবর, আজ সোমবার ও আগামিকাল মঙ্গলবার কলকাতা পুলিশের জয়েন্ট সিপি হেডকোর্য়ার্টার, শহরের ১৯টি পুজো মণ্ডপ পরিদর্শন করবেন। খতিয়ে দেখবেন নিয়ম বিধি মানা হয়েছে কি না।

 

আজ বেলা সাড়ে এগারোটা নাগাদ কলকাতা পুলিশের জয়েন্ট সিপি হেডকোর্য়ার্টার সন্তোষ পাণ্ডে প্রথমে যান চেতলা অগ্রণী ক্লাবে। সেখান থেকে তার পরবর্তী গন্তব্য রয়েছে নিউ আলিপুরের সুরচি সংঘ। এরপরই তিনি যাবেন বেহালা এলাকার একাধিক পুজো মণ্ডপে। যার মধ্যে রয়েছে বেহালা নূতন দল, বড়িশা ক্লাব। প্রতিবছর এই ক্লাবগুলি পুজোর দিনগুলোতে বহু মানুষের ভিড় টানে। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর