পুজোয়

ব্যুরো নিউজ, ২৩ অক্টোবর: পুজোয় মেট্রোয় রেকর্ড ভিড়!

এবার ভিড়ের নিরিখে সবাইকে ছাপিয়ে গেল কালীঘাট মেট্রো স্টেশন। হোল নাইট প্যান্ডেল হপিং-এর কথা মাথায় রেখে পাশাপাশি যাত্রী পরিষেবার কথা ভেবেই এই বছর পুজোয় সারারাত ধরে চলছে মেট্রো। আর সেখানেই রেকর্ড করে ফেলেছে কালীঘাট মেট্রো স্টেশন।

মহালয়া থেকেই প্যান্ডেলমুখি দর্শনার্থীরা। তৃতীয়া, চতুর্থী থেকেই রেকর্ড করা ভিড় হচ্ছিল কলকাতা মেট্রোয়। তৃতীয়ায় সংখ্যা ছিল ৭ লক্ষ ৬ হাজার। চতুর্থীতে ভিড়ের সংখ্যা বেড়ে দারায় ৭ লক্ষ ৪৯ হাজার। পঞ্চমীতে সেই সংখ্যা ৭ লক্ষ ৯২ হাজার, প্রায় ৮ লক্ষের কাছাকাছি। বলা চলে, প্রতিদিনই নিজের রেকর্ড নিজেই ভাঙছে মেট্রোয় ভিড়ের সংখ্যা।

মাঠে নেমেই ‘ম্যান অফ দ্যা ম্যাচ’| কি বললেন শামি?

এই পরিস্থিতিতে পুজোর কটা দিন সারারাত ধরে মেট্রো চালানোর সিদ্ধান্ত নেয় মেট্রো কর্তৃপক্ষ। সপ্তমীতে কালীঘাট মেট্রো স্টেশনে যাতায়াত করেছে ৮১ হাজার ১৯৮ জন। দমদমে যাত্রী সংখ্যা ৬৯ হাজার ১০৬জন, শোভাবাজার মেট্রো স্টেশনে ৫৪ হাজার ৩৪৬জন, রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনে যাত্রী ছিল ৪৪ হাজারের থেকে কিছুটা বেশি। তবে এই ভিড় অফিসযাত্রীদের নয়, এই ভিড় ছিল ঠাকুর দেখার জন্য।

সকলেই রাস্তার যানজট এড়িয়ে যত কমসময়ে গন্তব্যে পৌঁছানো যায় সেই চেষ্টাই করছেন। ফলে, যানজট এড়াতে পাতাল পথ মেট্রোকেই বাহন হিসাবে বেঁছে নিয়েছেন অনেকেই। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর