ব্যুরো নিউজ, ৮ নভেম্বর: নিয়োগ দুর্নীতিতে ফের অভিষেককে তলব ইডি-র

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

ডায়মন্ডহারবার আদালতে হাজিরা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

গতকালই জন্মদিনে হাসিমুখে জনসংযোগ করতে দেখা গিয়েছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এরপরই ফের নিয়োগ দুর্নীতিতে তলব করল ইডি। এই ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসা বলেই দাবি করা হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে।

রাজ্যের মন্ত্রী শশী পাঁজার বক্তব্য, নিয়োগ দুর্নীতি মামলায় যতবারই অভিষেককে ডাকা হয়েছে, তদন্তে সবরকম সহযোগিতা করেছেন তিনি। কিন্তু জন্মদিনের পরই আবারও তাঁকে ডেকে রাজনৈতিক প্রতিহিংসাই চরিতার্থ করার চেষ্টা করা হচ্ছে।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ৯ নভেম্বর বৃহস্পতিবার তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে। সকাল ১১ টা নাগাদ কলকাতার ইডি দফতর সল্টলেক CGO কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে।

দলীয় সূত্রে খবর, এদিন হাজিরা দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর আগে কয়লা পাচার কাণ্ডে ও পরে নিয়োগ দুর্নীতির মামলায় তলব করা হয়েছে অভিষেককে। তারপর নিয়োগ দুর্নীতির লিপ্স অ্যান্ডস বাউন্ডস সংক্রান্ত মামলায় তাঁর পরিবারকেও ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় সংস্থা। এরপর ফের নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর