বিধানসভা

ব্যুরো নিউজ, ৩০ অক্টোবর: ‘দেবপ্রিয় পিএসসি স্কেমের সঙ্গে যুক্ত’| জ্যোতিপ্রিয়র বেনামী হোটেলর হদিশ দিলেন শুভেন্দু 

সল্টলেক বিজেপি দফতরের সামনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক বিষয়ে নিজের মন্তব্য করলেন জননেতা তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সিজিও কমপ্লেক্সে হাজিরা দিলেন জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা দেবপ্রিয় মল্লিক, এই প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, গতকাল মেয়ে গেছিল, আজ দাদা। পাব্লিক সার্ভিস কমিশনের দীর্ঘ দিনের মেম্বার দেবপ্রিয় মল্লিক। দেবপ্রিয় পিএসসি স্কেমের সঙ্গে যুক্ত। এমনটাই অভিযোগ করেন শুভেন্দু অধিকারী।

গতকাল মুখ্যমন্ত্রীর বাড়িতে একটা মিটিং হয়, সেই মিটিংয়ে ছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, ডি জি পি মনোজ মালব্য ও সিপি  বিনিত গোয়েল। সেই মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়া হয় যে, লিপ্স এন্ড বাউন্সইয়ের ২ জন ডিরেক্টার তাদের নিজেদের বাড়িতে না থেকে বিশেষ নিরাপত্তায় মুখ্যমন্ত্রীর বাড়িতে থাকবেন।

ইডি দফতরে হাজিরা আইএএস অফিসার জ্যোতিষ্মানের

মুখ্যমন্ত্রীর বাড়িতে যে নিরাপত্তা তিনি পান, রাত্রি যাপনের সেই নিরাপত্তাই পাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।  গতকাল মুখ্যমন্ত্রীর বাড়িতে মিটিংয়ে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পাশাপাশি, এদিন জ্যোতিপ্রিয় মল্লিকের একাধিক বেনামী হোটেলর সন্ধান দেন শুভেন্দু অধিকারী। দিঘায় জ্যোতিপ্রিয়র ৩ টি বেনামী প্রপার্টির কথা প্রকাশ্যে সংবাদ মাধ্যমের সামনে বলেন তিনি। এই হোটেল গুলির প্লট ওনার দের নাম অজয় দে, দেবাশীষ দাস ও সম্রাট। তাদের থেকে স্ট্যাম্প পেপারে সই করিয়ে নেন জ্যোতিপ্রিয় মল্লিকের আগের পিএ অভিজিৎ। হোটেল গুলির নাম হল- হোটেল মেঘ বালিকা, বিচ ভিউ, ভিউ রিসোর্ট।

রাজ্যের একাধিক দফতরে দুর্নীতি প্রসঙ্গে কটাক্ষ করে তিনি বলেন, শিক্ষা গেছে জেলে, খাদ্য সবে গেল, এবার বাকি থাকল স্বাস্থ্য। স্বাস্থ্য কবে জেলে যাবে তার অপেক্ষায় পশ্চিমবঙ্গের মানুষ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর