জিতে

ব্যুরো নিউজ, ৯ নভেম্বর: দেড় বছর আগে জিতেও আজও পুরস্কার হাতছাড়া| অভিযোগ মইনুদ্দিনের 

‘দাদাগিরি’ মানেই সৌরভ গাঙ্গুলি। দাদাগিরি মানেই সৌরভের লর্ডসে জার্সি ওড়ানো। সৌরভ ছাড়া দাদাগিরি অনুষ্ঠান ভাবাই যায় না। বহু দর্শক শুধু তাকে দেখতেই চোখ রাখেন জি বাংলার পর্দায়। ইতিমধ্যেই দাদাগিরি সিজন ৯ শেষ হয়ে সিজন ১০ শুরু হয়ে গিয়েছে। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিলো সিজন ৯ এর গ্র্যান্ড ফিনালে। টান টান উত্তেজনার সাথে এদিনের পর্ব শেষ হয়েছিলো।

মূকাভিনয়ের মাধ্যমে ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতামূলক কাজের উদ্যোগ

এই পর্বে জিতেছিল বীরভূম। আর যেই প্রার্থী জিতেছিল তার নাম মইনুদ্দিন। তিনি বীরভূমের ক্যাপ্টেন ছিলেন। সে চোখে দেখতে পায় না। তার সাধারন জ্ঞান দেখে অনেকের চোখ কপালে ওঠার যোগাড়। তাকে নিয়ে সকলের আনন্দ দেখার মতো। দুঃস্থ পরিবারের ছেলে হোল মইনুদ্দিন। তার সাফল্যে চোখে জল এসেছিল তাঁর মায়েরও।

তবে ঘটনা এই নয়। ঘটনা হল, নিজের ফেসবুক প্রোফাইলে মইনুদ্দিন একটি ইন্টারভিউ পোষ্ট করে লেখেন, ‘এ কেমন দাদাগিরি? এখনও প্রাইজ হিসেবে ১৫ লক্ষ টাকার ফ্ল্যাট দাদাগিরি সিজন ৯ গ্র্যান্ড ফিনালে জয়ী মইনুদ্দিনকে দেয়নি ক্যাপ্টেন টিএমটি রাস্টগার্ড’। তাহলে জনসমক্ষে ওই প্রাইজ ঘোষণা করার মানে কি? মঈনুদ্দিনের এই ফ্ল্যাট না পাওয়া নিয়ে সরব হয়েছে বাংলা পক্ষ ও সংস্থার সহ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায়। এই বিশেষ ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে বাঙালি। তারা বলছে এ তো রীতিমতো প্রতারনা করা হয়েছে। জি বাংলা কর্তৃপক্ষ এই বিষয়ে এখনো কিছু বলেনি। আর মুখ খোলেননি সৌরভ নিজেও। মইনুদ্দিন হয়তো হারিয়ে গিয়েছিলেন কিন্তু তাঁর দাবির মধ্যে দিয়ে এখন উত্তর চাইছে হাজার হাজার হবু বিজেতা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর