বিক্ষোভ

ব্যুরো নিউজ, ৮ নভেম্বর: ডায়মন্ডহারবার আদালতে হাজিরা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

ডায়মন্ড হারবারে একটি পুরোনো মামলায় ডায়মন্ড হারবার মহকুমার আদালতে হাজিরা দিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। আদালত সূত্রে জানা যায়, ২০১৯ এবং ২০২১ এর পৃথক দুটি মামলায় মঙ্গলবার ডায়মন্ড হারবার মহকুমার আদালতে হাজিরা দেন তিনি।

ইডি দফতরে টিটাগড় পুরসভার প্রাক্তন চেয়ারম্যান

সম্প্রতি ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের লোকসভা নির্বাচনে প্রার্থী হতে পারে দক্ষিন ২৪ পরগণার ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। এমনটাই জল্পনা রাজনৈতিক মহলে। আর এই বিষয়ে আদালতে হাজিরা দিয়ে দিলীপ ঘোষ বলেন, নওশাদ সিদ্দিকী ডায়মন্ড হারবারে কেন দার্জিলিঙেও দাঁড়াতে পারেন। এছাড়াও সেচ মন্ত্রী পার্থ ভৌমিকের মন্তব্যকে কটাক্ষ করে তিনি বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় কাশিতে গিয়ে ভোটে দাঁড়ান দেখব কত দাম।

 

পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, মমতা বন্দোপাধ্যায় চুরি করেননি কিন্তু তার আশেপাশের লোকজন তো ডাকাত, চাল, কয়লা, বালি, গরু কিছুই বাদ দেয়নি। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের আয়ু ১০০ বছর চাঁন, কারণ তার আশেপাশের লোকগুলো চুরির দায়ে জেলে গেলে তিনি জেনও দেখতে পান।

পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জন্মদিনে ও শুভেচ্ছা জানান তিনি। অনুপম হাজরার মন্তব্য নিয়ে তিনি বলেন দলের মধ্যে গণতন্ত্র আছে তাই দলের মধ্যে থেকে কর্মীরা নিজেদের মত প্রকাশ করতে পারেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর