টেট

ব্যুরো নিউজ, ১১ অক্টোবর: টেট প্রসঙ্গে রাজ্য সরকারকে কটাক্ষ শুভেন্দুর

বিজেপি স্পোর্টস এন্ড ক্লাব রিলেশন সেলের প্রদেশ কার্যকারিণী সভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন কলকাতার রবীন্দ্র মঞ্চে রাজ্যের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য বিরোধী দলনেতা।

রক্ষাকবচ চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্ত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা। আজ বুধবার আদালতে হাজিরা দেন রুজিরা। এই প্রসঙ্গে বিরোধী দলনেতা বলেন, বাড়ির লোককেও ডেকে ছিলেন, তাঁরা যাননি। উনি গেছেন। কোর্টের নির্দেশ মেনে চললে, সহযোগিতা করলে ভাল।

২৫৮ তম দিনে সংগ্রামী যৌথমঞ্চের অবস্থান

এদিন সাংবাদিকরা প্রশ্ন করেন, টেটের আবেদনকারীরা আবেদন করছেন না, আগের বারে ৭ লক্ষ ছিল এবার আগের বারের থেকেও ৫০ শতাংশ কম আবেদনকারী কেন? এই প্রশ্নের সাফ উত্তর দেন শুভেন্দু অধিকারী। “তাঁরা জানে চাকরী হবেনা, সবাই জানে ৭ই নভেম্বর থেকে ভোট, চলবে ৩রা ডিসেম্বর। স্বাভাবিকভাবেই ডিসেম্বরের ৮ তারিখ পরীক্ষা হলে, লোকসভা নির্বাচনের আগে এর ফল প্রকাশ হবে না। এটা তৃণমূলের লোকেরা কিছু লোকের থেকে চাকরীর নামে টাকা খাওয়ার চাল।”

এমনকি এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গত বারের টেটে কালেকশান হওয়া টাকার হিসাব তুলে শাসক দলকে কটাক্ষ করেন তিনি। তিনি বলেন, “গত বারের টেটে ২৭ কোটি টাকা উঠেছে। ২ কোটি টাকা খরচ হয়েছে পরীক্ষায়। ২৫ কোটি টাকা সুপ্রিম কোর্টে ও হাইকোর্টে ব্যায় করা হয়েছে আইনজীবীদের পেছনে, যাতে জালিয়াতি করে চাকরী পাওয়া শিক্ষক-শিক্ষিকাদের চাকরী না যায়। এই রাজ্যের সরকার চাকরী দিতে পারবে না সবাই জানে।” ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর