রাজ্য

ব্যুরো নিউজ, ৮ অক্টোবর: জল জমে দুর্ভোগ | রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ

রাস্তায় জমে রয়েছে ‘এক হাঁটু’ জল। ভোগান্তি পোহাতে হচ্ছে স্থানীয় মানুষের। ঘটনায় রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের।

মোথাবাড়ি থানার অন্তর্গত রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাবলা কমলপুর এলাকার ঘটনা। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ দিন ধরে প্রবল বর্ষণের জেরে রাস্তায় জমে রয়েছে জল। এরই প্রতিবাদ জানিয়ে রাজ্য সড়কের উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন স্থানীয় বাসিন্দাদের।

গ্রামবাসীদের অভিযোগ বর্ষার মরশুতে প্রতিবারই জলমগ্ন হয়ে থাকে গোটা এলাকা। আজকে প্রায় একমাস ধরে জলবন্দী। রাস্তায় নোংরা জলের উপর দিয়ে চলাফেরা করতে গিয়ে চর্ম রোগ হচ্ছে বলেও অভিযোগ।

রাস্তার বেহাল অবস্থায় সাধারণের ‘ক্ষোভ’

এমনকি রাস্তায়-ঘরে জল জমে থাকায় রান্না, খাওয়া-দাওয়াও উথেছে মাথায়। গ্রামবাসীদের আরও অভিযোগ,  এই পরিস্থিতিতেও এখন অব্দি প্রশাসনের তরফ থেকে কেউ দেখা করতে আসেনি। সেখানে সরকারি সাহায্য পাওয়া তো অনেক দুরের বিষয়।

তাদের দাবি, অবিলম্বে এখানে ড্রেনের সিস্টেমে নিকাশি ব্যবস্থা করতে হবে। প্রতিবারই ভোটের সময় বলা হয় করা হবে, কিন্তু ভোট পেরিয়ে গেলে আর কেউ করেনা। তারই প্রতিবাদে আজ সকাল থেকেই টায়ার জালিয়ে বিক্ষোভ দেখায় বাবলা কমলপুর এলাকার বাসিন্দারা। যতক্ষণ না প্রশাসনের তরফ থেকে বা ব্লক প্রশাসনের তরফ থেকে কেউ আসছে ততক্ষণ তাদের অবরোধ চলবে বলে হুঁশিয়ারি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর