ইভিএম নিউজ ব্যুরো, ৫ এপ্রিলঃ ( Latest News) জমি দখলকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে উত্তাল মালদহের চাঁচল। লাঠিসাটা ও হাঁসুয়া নিয়ে হামলায় উভয় পক্ষে জখম ৭ জন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে মালদহের চাঁচল থানার সূতি এলাকা। দুই পক্ষের তরফেই চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সূতি এলাকার বাসিন্দা আঞ্জুরা বিবি ও সাফি চৌধুরীর জমি বিবাদ দীর্ঘদিনের। মঙ্গলবার রাতে আঞ্জুরার ভিটের খানিকটা জমি জোরপূর্বক দখল করার চেষ্টা করে সাফি চৌধুরী ও সাতানু চৌধুরী। সাফি ও সাতানু হাঁসুয়া নিয়ে আঞ্জুরা বিবি সহ তার স্বামী ও ছেলের উপর চড়াও হয়। হাঁসুয়ার এলোপাতাড়ি কোপে গুরুতর ভাবে যখম হন আঞ্জুরা, তার ছেলে ও স্বামী। গ্রামবাসীরা  তাদের উদ্ধার করে চাঁচল সূপার স্পেশালিটি হাসপাতালে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন তারা।

অন্য দিকে সাতানু এবং সফিক চৌধুরীর পাল্টা অভিযোগ, তাদের পরিবারের সদস্যদের মারধর করেছে আঞ্জুরা বিবি ও তার পরিবার।  সাফি ও সাতানু চৌধুরীর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। সাতানু এবং সফিকও এই মুহূর্তে গুরুতর জখম অবস্থায় চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর