মৃত্যু
ব্যুরো নিউজ, ৬ অক্টোবর: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বিপত্তি | মৃত্যুর মুখ থেকে ফিরলেন যাত্রী
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে বিপত্তি। জানা যায়, বর্ধমান স্টেশনে লাগেজ নিয়ে চলন্ত ট্রেন থেকে নামতে চেষ্টা করেন এক মহিলা যাত্রী। তখনই পা হরকে গিয়ে ঢুকে যাচ্ছিলেন ট্রেনের নিচে। সেই মুহুর্তেই মহিলার হাত ধরে টেনে তোলেন কর্তব্যরত এক আরপিএফ কর্মী।
বৃহস্পতিবার দুপুরে বর্ধমান রেলওয়ে স্টেশনের ৫নম্বর প্লাটফর্মে টহল দিচ্ছিলেন আরপিএফ কনস্টবল দীনানাথ ও কনস্টবল এ কে রাম। সেই সময় পাটনা-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেস থেকে এক মহিলা যাত্রীকে লাগেজ-সহ চলন্ত ট্রেন থেকে প্লাটফর্মে নামতে দেখেন তাঁরা। তবে ১২০২৪ জনশতাব্দী এক্সপ্রেসের বর্ধমান রেল স্টেশনে স্টপেজ না থাকায় থ্রু-ট্রেন হিসাবেই বেরিয়ে যাচ্ছিল ট্রেনটি। সেই সময় চলন্ত ট্রেন থেকে মহিলাকে নামতে দেখে ছুটে আসেন তাঁরা। শুধু তাই নয়, আরপিএফ কর্মীদের তৎপরতায় সেই যাত্রায় প্রানেও বাঁচেন ওই মহিলে যাত্রী।
আরপিএফ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা যাত্রী সুনিতা সিং আসানসোলের হীরাপুরের বুধা পানি এলাকার বাসিন্দা। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পায়ে চোটও পান তিনি। তবে আরপিএফ-এর তৎপরতায় মৃত্যুর মুখ থেকে রক্ষা পেয়ে রেল সুরক্ষা করমিদের কুর্নিশ জানাতে ভোলেননি। ভবিষ্যতে এমন ভুল তিনি আর করবেন না তাও রেল পুলিশকে জানান নিজের মুখেই। ইভিএম নিউজ 
https://youtu.be/gpiXYoKm-Gg

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর