অ্যাপকাণ্ডে

ব্যুরো নিউজ, ৩০ ডিসেম্বর: গেমিং অ্যাপকাণ্ডে ইডির হাতে গ্রেফতার ২ 

গেমিং অ্যাপ সংক্রান্ত অভিযোগ জমা পড়েছিল ঝাড়খণ্ডে। সেই তদন্তে নেমে বুধবার কেষ্টপুরে রবীন নামক এক ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় ইডি। তিনি কলকাতার বাসিন্দা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা গেমিং অ্যাপ সংক্রান্ত তথ্য ধরে তাঁর বাড়িতে হানা দিয়ে তাঁর বাড়ি থেকে প্রায় ২ কোটি টাকা উদ্ধার করে। রবীন নামের ওই ব্যক্তি কলকাতার বাসিন্দা বলেই জানা গিয়েছিল। টাকার পাশাপাশি ওই বাড়ি থেকে মোবাইল ফোন ও এটিএম কার্ড উদ্ধার করেছিল ইডি।

আর এবার সেই গেমিং অ্যাপ সংক্রান্ত অভিযোগের ভিত্তিতেই শুক্রবার তল্লাশি চালিয়ে সন্তোষ যাদব ও সাগর যাদব নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ইডি সূত্রে খবর, ধৃতদের মধ্যে গেমিং অ্যাপকাণ্ডে অন্যতম অভিযুক্ত সাগর যাদব। সন্তোষ হলো সাগরের বন্ধু। তাঁরা ২ জনেই ঝাড়খণ্ডের বাসিন্দা। কাজের সূত্রে তাঁরা কলকাতায় থাকে। তাঁদের কাছ থেকেও কয়েক লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

বঙ্গে কুয়াশায় আছন্ন মেঘমুক্ত আকাশ | উধাও হাড়কাঁপানো শীতের আমেজ

এর আগে বৃহস্পতিবার কলকাতার অন্তত ৯ টি জায়গায় তল্লাশি চালান কেন্দ্রীয় সংস্থার আধিকারিকেরা। আলিপুরের একটি আবাসনে, মানিকতলা, গণেশচন্দ্র অ্যাভিনিউ, বড়বাজার, ডালহৌসি অঞ্চলের একটি অফিসে, সল্টলেকের বেঙ্গল কেমিক্যালসে দেখা যায় ইডি আধিকারিকদের। তবে সেই তল্লাশি অভিযানের সঙ্গে ঝাড়খণ্ডের ঘটনার সম্পর্ক ছিল না। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর