ব্যুরো নিউজ, ২৬ অক্টোবর: প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডির হানা

 

আজ বৃহস্পতিবার সকাল ৭ টা নাগাদ বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সল্টলেকের বাড়িতে হানা দিয়েছেন ইডির আধিকারিকেরা। ইডি সূত্রে খবর, রেশন দুর্নীতি মামলায় বাকিবুর রহমানের গ্রেফতারির পরেই নাম উঠে আসে জ্যোতিপ্রিয়র।

 

সল্টলেকের বিসি ব্লকে পাশাপাশি দু’টি বাড়িতে (বিসি ২৪৪ ও বিসি ২৪৫) বৃহস্পতিবার সকাল থেকে তল্লাশি অভিযান চালাচ্ছে ইডি। সকাল থেকেই মোট ৮ টি জায়গায় তল্লাশি অভিযান চলছে ইডির আধিকারিকদের। মন্ত্রী ঘনিষ্ঠ ব্যবসায়ী বাকিবুরের সঙ্গে জ্যোতিপ্রিয়ের কোনও যোগসূত্র রয়েছে কি না, তা নিয়েই তল্লাশি চালাচ্ছে এই কেন্দ্রিয় সংস্থাটি।

কাকুর কণ্ঠস্বরের নমুনা পেতে হাসপাতালকে চিঠি ইডির

এর পাশাপাশি নাগেরবাজারে জ্যোতিপ্রিয়ের আপ্তসহায়ক অমিত দের অপর একটি ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাটটির নাম পারুল অ্যাপার্টমেন্টে। সেখানেও আজ ইডির আধিকারিকেরা হানা দিয়েছেন।

 

এহেন পরিস্থিতিতে জ্যোতিপ্রিয়র সল্টলেকের বাড়িতে হঠাৎ মিষ্টির প্যাকেট নিয়ে হাজির হলেন তৃণমূল নেতা সব্যসাচী দত্ত। বিজয়া করতে জোত্যিপ্ৰিয় মল্লিকের বাড়িতে এসেছিলেন সব্যসাচী। কিন্তু বাড়ির গেটের বাইরে থেকেই ফিরতে হল তাঁকে। সব্যসাচী বলেন, “আমি এসেছি বিজয়া করতে ও লক্ষ্মীপুজোর নিমন্ত্রণ করতে। ফোন করিনি। এসে দেখছি এই পরিস্থিতি”। তিনি আরও জানান যে, তিনি বাড়ির ভেতরে প্রবেশ করার চেষ্টা করলে সিআরপিএফের আধিকারিকরা জানান ভিতরে কাউকে ঢুকতে দেওয়া যাবে না। আইনের পথে আইনের জবাব দেওয়ার কথাও তিনি বলেন”। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর