কেষ্টর

ব্যুরো নিউজ, ১২ ডিসেম্বর: কেষ্টর সাম্রাজ্যে আয়কর | নোটিশ ‘রাজকন্যা’কেও

গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের ঠিকানা এখন তিহাড়। বছর ঘুরলেও কেষ্টর বরাত ফেরেনি। কবে ফিরবে তাও অজানা। তবে এর মাঝেই কেষ্টর কষ্ট আরও বাড়ল!

রাম মন্দিরের পুরোহিতকে বদনাম করতে ভুয়ো পোস্ট | গ্রেফতার কংগ্রেস নেতা

ED, CBI-এর পর এবার ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের খপ্পরে অনুব্রত! আয়কর দফতরের স্ক্যানারে অনুব্রত মণ্ডল-সহ তাঁর কন্যা সুকন্যা মণ্ডল। কর ফাঁকি দেওয়ার অভিযোগে বীরভূমে অনুব্রত মণ্ডলের বাড়িতে আয়কর দফতর। কারণ জানতে চেয়ে নোটিস পাঠানো হয়েছে কেষ্টর বাড়িতে। তবে বর্তমানে হাজতে কেষ্ট ও কেষ্ট কন্যা। তাই তাঁদের আইনজীবীরা এই বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

এদিকে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে আয়কর নোটিসের বিষয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী শিবির। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “অনুব্রত মণ্ডল যে সাম্রাজ্য তৈরি করেছেন… তাঁকে ছোটখাটো সম্রাট বলা চলে। তৃণমূল আমলে আমরা অনেক সম্রাট বাংলায় দেখলাম। এঁরা যে বিপুল পরিমাণ সম্পত্তি বানিয়েছেন, দেখে মনে হচ্ছে এক এক জন লক্ষ্মণ সেনের বংশধর।”

গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের ‘বিশাল সাম্রাজ্য’ আর সেই সাম্রাজ্য তিনি গড়েছেন নানা কৌশলে। ইডির দাবি, আয়কর দফতর ও ব্যাঙ্কের নজরদারি থেকে গা বাঁচাতে বিভিন্ন কৌশল নিয়েছেন খেলেছিলেন একাধিক চাল কেষ্ট। যে পরিমাণ আয় তিনি করতেন, তার কিঞ্চিৎ মাত্রও আয়কর জমা দেননি বলে অভিযোগ। এবার সেই বিষয়ের কারণ জানতে চেয়ে অনুব্রতর বাড়িতে নোটিস পাঠিয়েছে আয়কর দফতর। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর