ব্যুরো নিউজ, ২৯ অক্টোবর: কেমন আছেন জ্যোতিপ্রিয়?

রেশন দুর্নীতি কাণ্ডে ধৃত মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল, এমনটাই খবর হাসপাতাল সূত্রে। হাসপাতাল সূত্রের খবর, নতুন করে কোনও সমস্যা দেখা দেয়নি তার। আজ দুপুর পর্যন্ত মনিটরিং চলবে,  হৃদযন্ত্রের অবস্থাও সন্তোষজনক। তবে দুপুরের পর হল্টার মনিটরিং খোলার সম্ভাবনা রয়েছে। এমনটাই অ্যাপেলো হাসপাতাল সূত্রে খবর।

কালো টাকা সাদা করতে সিনেমা প্রযোজনা বাকিবুরের!

বাম হাতে জোর পাচ্ছেন না মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, সারভাইক্যাল স্পন্ডলাইটিসের জন্যই এই সমস্যা কি না তা দেখতে সার্ভাইকাল স্পাইনের এমআরআই করা হবে। মস্তিষ্কের এমআরআই করে দেখে নেওয়া হবে যে কোনও স্নায়ুতে কোনও সমস্যা রয়েছে কিনা।

ডাক্তারদের পরামর্শমতো আজ সকাল থেকে বুকের ফিজিওথেরাপিও শুরু হয়েছে জ্যোতিপ্রিয়র। বনমন্ত্রীর ইউরিয়া, ক্রিয়েটিনিন মাত্রাটা সামান্য বেশির দিকে। চিকিৎসকদের সূত্রের খবর, গত এক বছর ধরে ক্রনিক কিডনি ডিজিজের সমস্যায় ভুগছেন তিনি। এই সমস্যার কারণেই ইউরিয়া, ক্রিয়েটিনিনের মাত্রা বাকিদের তুলনায় সামান্য বেশি।

গত কাল দুপুর ২টো থেকে হল্টার মনিটরিং চলছে। আজ দুপুর ২টো তা শেষ হবে। তারপরই তাঁকে এমআরআই করাতে নিয়ে যাওয়ার কথা রয়েছে।

আদালতে ইডি হেফাজতের নির্দেশ শুনেই এজলাসে মূর্ছা গিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। বমিও করে ফেলেন তিনি। এরপর থেকেই হাসপাতালে রয়েছেন তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর