kazi-anirban-passes-away-suddenly

ব্যুরো নিউজ,৪ অক্টোবর:কবি কাজী নজরুল ইসলামের নাতি কাজী অনির্বাণ আজ আমাদের মাঝে নেই। তার বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে ২ অক্টোবর সুইজারল্যান্ডে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। খবর অনুযায়ী, তিনি সুইজারল্যান্ডে একটি হোটেলে ছিলেন,সেখানেই  হৃদরোগে আক্রান্ত হন তিনি।

পুজোর সিনেমার আসরে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন সাফল্য

চিত্রশিল্পী

কাজী অনির্বাণ, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ছোট ছেলে কাজী অনিরুদ্ধের বড় সন্তান। কিছুদিন আগে তিনি সেখানে স্ত্রীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন। পেশায় তিনি ছিলেন একজন চিত্রশিল্পী। কাজী অনির্বাণের খুড়তুতো ভাই এবং জনপ্রিয় নজরুল সঙ্গীত শিল্পী খিলখিল কাজী তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শহরে এসে ভাইকে শেষ বিদায় জানাতে তিনি উপস্থিত থাকবেন।

জগদ্দলে ফের সংঘর্ষ , অর্জুন সিংয়ের বাড়িতে বোমা ও গুলির অভিযোগ

প্রসঙ্গত, কাজী অনির্বাণ অল্প বয়সে পিতৃহারা হন। তার বাবা কাজী অনিরুদ্ধ ১৯৭৮ সালে মারা যান, যখন তার দাদু কাজী নজরুল ইসলাম জীবিত ছিলেন। কাজী অনির্বাণ ছিলেন তিন ভাইবোনের মধ্যে সবচেয়ে বড়। তার এক বোনের নাম কাজী অনিন্দিতা এবং ভাইয়ের নাম কাজী অরিন্দম। কাজী অনির্বাণের মা কল্যাণী কাজীও একজন প্রতিষ্ঠিত সঙ্গীতশিল্পী ও লেখিকা।কাজী অনির্বাণের স্মৃতির প্রতি আমরা শ্রদ্ধা জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর