কলকাতা

ব্যুরো নিউজ, ১১ ডিসেম্বর:  কলকাতা চলচ্চিত্র উত্‍সবে ধস্তাধস্তি | সানি লিওনের ছবি প্রদর্শনে গণ্ডগোল!

কেনেডি নিয়ে উদগ্রীব দেশবাসী। অনুরাগ কশ্যপের এই ছবি মুক্তির আগেই ২৯তম কলকাতা চলচ্চিত্র উত্‍সবে সানি লিওন অভিনীত ‘কেনেডি’র প্রদর্শন। আর সেই ছবি ঘিরে উত্তেজনা নন্দনে।

একে রবিবার ছুটির দিন, অন্যদিনের তুলনায় স্বভাবতই ছিল বেশি ভিড়। তার ওপর অনুরাগ কশ্যপ-সহ কেনেডি’র প্রদর্শন দেখতে নন্দন চত্বরে ভিড় সিনেমাপ্রেমীদের। দুপুর থেকেই নন্দনের সামনে বিরাট লাইন। কিন্তু স্ক্রিনিংয়ের সময় তাল কাটল!

বকেয়া দিন, নয় গদি ছাড়ুন, মোদীকে হুঁশিয়ারি মমতার

কেনেডি-র প্রদর্শন ঘিরে চলচ্চিত্র উত্‍সবে ধুন্ধুমার কাণ্ড। দর্শকের ভিড় লাগামছাড়া, অথচ নন্দন ১-এর দর্শকাসন সীমিত। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে পুলিশের সঙ্গে হাতাহাতি বাঁধে সিনেপ্রেমীদের। ধাক্কাধাক্কি, মারপিট- ছবি দেখতে এসে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়েও হলে ঢুকতে পারলেন না বহু দর্শক। এমনকি কেনেডির স্ক্রিনিং বন্ধের দাবি তোলে বিক্ষুব্ধ অপেক্ষারত দর্শক।

অনুরাগ আগেই জানিয়েছিলেন, তিনি নিজে কলকাতার ছবিপ্রেমীদের সঙ্গে বসে কেনেডি দেখবেন। আর সেই নিয়েই ঝামেলার সূত্রপাত। হলের বাইরে লম্বা লাইন, তার উপর আগের ছবির স্ক্রিনিং শেষে হল ছেড়ে বার হননি অধিকাংশ দর্শক। আর হলে ঢুকতে না পেরে দুপুর থেকে লাইনে দাঁড়ানো দর্শকের ধৈর্য্যের বাঁধ ভাঙে। আর এরপরই গণ্ডগোল-ধস্তাধস্তি।

 অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিস অফিসারের গল্প নিয়েই কেনেডি। দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত তিনি, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সেই চরিত্রেই রয়েছেন রাহুল ভাট। অন্যদিকে সানির চরিত্র নিয়ে স্পিকটি নট পরিচালক, অভিনেত্রী। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর