দুর্গাপুজো

ব্যুরো নিউজ, ১৭ অক্টোবর: কলকাতার দুর্গাপুজোর উদ্বোধন করলেন অমিত শাহ 

 

কলকাতার সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো মণ্ডপ উদ্বোধন করতে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে বিশিষ্ট ব্যাক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সজল ঘোষ, সুকান্ত মজুমদার সহ আরও অনেকে। শুভেন্দু অধিকারী সেখানে ভাষণ দিতে উঠে সেই ভাষণের মঞ্চ থেকে বলেন, আমরা খুব খুশি কারন পিতৃ পক্ষে নয়, মাতৃ পক্ষেই অমিত শাহের হাত ধরে উদ্বোধন হচ্ছে সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো মণ্ডপের। পশ্চিমবঙ্গ স্বামী বিবেকানন্দের জায়গা। সেই জায়গায় আমরা সনাতন ধর্ম কে বাঁচিয়ে রাখবো বলিষ্ট করবো।

 

দমদম নেতাজি সংঘের পুজো প্যান্ডেলে আগুন 

মঞ্চে এরপর বক্তৃতা দেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, বাংলা এগিয়ে বারবার মুখ্যমন্ত্রী বলে থাকেন। কেমন এগিয়ে সে তো দেখাই যায়। কিন্তু আজ সত্যি বাংলা এগিয়ে গেলো । রাম মন্দির উদ্বোধনের আগেই কলকাতায় এরাজ্যে রাম মন্দির হয়ে গেলো । অনেকে বলে রাম এরাজ্যের দেবতা নয়। তিনি বহিরাগত। কিন্তু এই অকাল বোধনের মাধ্যমে রাম ও মা দুর্গা কে এক মঞ্চে উপস্থিত করলেন সজল ঘোষ।

 

এরপর মঞ্চে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি সকল বঙ্গবাসীকে দুর্গাপুজোর শুভেচ্ছা জ্ঞাপন করেন ও বলেন আমি বাংলায় এসেছি শুধুমাত্র মা দুর্গার আশীর্বাদ নেওয়ার জন্য। মা দুর্গা অনেক অসুরের বধ করেছেন। পুরো বাংলা থেকে পুরো দেশ মায়ের আরাধনা করে। আজ কোনো রাজনীতির কথা বলতে আসিনি । আমি বঙ্গে আসবো রাজনীতির কথা বলবো আর পরিবর্তন ও করবো। জানুয়ারি তে রাম মন্দির উদ্বোধনের আগেই কলকাতার মানুষ উদ্বোধন করে দিয়েছে। আজ মায়ের কাছে গোটা দেশের জন্য সুখ শান্তির প্রার্থনা করব। আর বাংলা থেকে  যাতে খুব তারাতারি অন্যায় আর ভ্রোষ্ঠাচার দূরে যায় সেই প্রার্থনা করবো । সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো মণ্ডপ থেকে গোটা বাংলা ও ভারতবাসী সহ গোটা বিশ্বের কাছে এই প্যান্ডেল রাম মন্দিরের বার্তা দেবে । ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর