কেন্দ্রের

ব্যুরো নিউজ, ১৬ অক্টোবর: কলকাতার দুর্গাপুজোর উদ্বোধনে কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী 

কলকাতার দুর্গাপুজোর উদ্বোধনে এলেন কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্বোধন করেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সভাপতি সুকান্ত মজুমদার, সজল ঘোষ, নিশিত প্রামানিক, অমিত মালব্য সহ আরও অনেকেই।

এরপর একে একে মঞ্চে নিজের বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী, সজল ঘোষ, সুকান্ত মজুমদার। অমিত শাহকে তারা সাদরে আমন্ত্রন জানান ও বলেন কেন্দ্রীয় মন্ত্রী মা দুর্গাকে পুস্প নিবেদন করতে এসেছেন। সুকান্ত মজুমদার রাজ্যের শাসক দলকে কটাক্ষ করেন।

কলকাতায় হাজির ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার

এরপর অমিত শাহ মঞ্চে নিজের বক্তব্য রাখেন। তিনি কলকাতাবাসিকে দুর্গা পুজোর শুভেচ্ছা দেন। তিনি বলেন, তিনি মা দুর্গার আশীর্বাদ নিতে এসেছেন। তিনি এই কাজ করার জন্যে সকালে গুজরাত থেকে বেরিয়ে ছত্তিশগর হয়ে আজ বাংলায় এসেছেন। তিনি বলেন তিনি পশ্চিমবঙ্গে আসবেন, ও রাজনীতির কথাও ও বলবেন ও পরিবর্তনের জন্যে জোরও দেবেন। কিন্তু আজকে তিনি শুধুমাত্র অজধ্যার রামমন্দির নিয়ে বলেন উঃ কলকাতায় কলকাতাবাসি আসল রামমন্দির উদ্বোধনের আগেই এইখানে বানিয়ে দিয়েছেন। এইকারনে তিনি কলকাতাবাসিকে সুবেচ্ছা দেন। তিনি আরও বলেন, আজ তিনি মা দুর্গার মন্দিরে গিয়ে সমস্ত কলকাতাবাসির জন্যে সুখ ও শান্তির প্রার্থনা করবেন। এই বলে তিনি তার বক্তব্য শেষ করে পুজো মণ্ডপের উদ্বোধন করেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর