স্ক্যানারে
ব্যুরো নিউজ, ৩০ অক্টোবর: এবার ইডির স্ক্যানারে জ্যোতিপ্রিয়র দাদা! CGO-তে হাজিরা দেবপ্রিয়র


রবিবার জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ে প্রিয়দর্শিনীকেও তলব করা হয়েছিল CGO-তে। বিভিন্ন নথি নিয়ে ইডি দফতরে হাজিরা দেন প্রিয়দর্শিনী। তার পরেরদিন অর্থাৎ সোমবার জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা দেবপ্রিয় মল্লিককে তলব করে ইডি।
রেলের ঘুম কবে ভাঙবে? অন্ধ্রপ্রদেশের রেল দুর্ঘটনায় বার্তা মুখ্যমন্ত্রীর!
ইডি-র স্ক্যানারে এবার প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা দেবপ্রিয় মল্লিক। সোমবার সকাল ১০ টায় তাঁকে হাজিরা দেওয়ার কথা বলা হয়। নির্দিষ্ট সময়ের আগেই দেবপ্রিয় মল্লিক বিভিন্ন নথি-সহ একটি ফাইল নিয়ে ইডি দফতরে হাজিরা দেন। জানা যায়, দেবপ্রিয় মল্লিক পেশায় চিকিৎসক। 

জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগও রয়েছে। ২০১২ সালে PSC-র সদস্য হন জ্যোতিপ্রিয়র দাদা দেবপ্রিয়। সরকারি কর্মী না হয়েও কীভাবে PSC-তে সদস্য হলেন দেবপ্রিয় মল্লিক? তা নিয়েই উঠছে প্রশ্ন।
২০১৮ সালে WBCS পরীক্ষায় দুর্নীতির অভিযোগ ওঠে। জ্যোতিপ্রিয়র দাদা দেবপ্রিয় তখন PSC-র সদস্য। WBCS পরীক্ষায় দুর্নীতির অভিযোগে একটি মামলা দায়ের করা হলেও তদন্ত হয়নি। কেন তদন্ত প্রক্রিয়া হয়নি? সেই সব কিছু নিয়েই দেবপ্রিয় মল্লিককে জেরার সামনে পড়তে হতে পারে বলে মনে করা হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর