লোকসভা

ব্যুরো নিউজ, ১৭ জানুয়ারি: আসন্ন লোকসভা ভোট উপলক্ষে শুরু গেরুয়া শিবিরের দেওয়াল লিখন 

ভোট কবে ও প্রার্থী কে হবে তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে তার আগেই লোকসভা ভোটের দেওয়াল লিখন শুরু করে দিয়েছে বিজেপি। জানা গিয়েছে, বিজেপির হুগলী সাংগঠনিক জেলা সভাপতি তুষার মজুমদার দলের কর্মীদের নিয়ে দেওয়াল লিখন শুরু করেছেন। হুগলীর অন্তর্গত চুঁচুড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডে দেওয়াল লিখন শুরু করেন তিনি। কিন্তু প্রার্থীর নাম এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি। তাহলে নাম রয়েছে কার? জানা গিয়েছে, প্রার্থীর নাম না থাকলেও দুর্নীতিমুক্ত বিজেপিকে ভোট দেওয়ার আবেদন করার পাশাপাশি রাম রাজ্যের লক্ষে ভোট দিতে আবেদন করা হয়েছে। এই নিয়ে রাজনৈতিক মহল এখন সরগরম।

রাম মন্দিরের উদ্বোধনের আগেই অযোধ্যাবাসী বিগ বি

এই নিয়ে তৃণমূল কংগ্রেস কটাক্ষের সুর তুলেছে। এর আগে পূর্ব মেদিনীপুরেও বিজেপি-কে ভোট দেওয়ার আবেদন জানিয়ে দেওয়াল লিখছিল গেরুয়া শিবির। হুগলীতেও তাঁরা একই পথ অনুসরণ করে দেওয়াল লিখন শুরু করে দিয়েছে।

তুষার জানিয়েছেন, আমাদের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা দেওয়াল লিখন শুরু করে আসন্ন লোকসভা ভোটের দামামা বাজিয়ে গিয়েছিলেন। তারপর রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার লিখেছেন। এবার জেলা সভাপতি লিখছেন। এটা দলের ঘোষিত কর্মসূচি।

আগেভাগে বিজেপির দেওয়াল লেখাকে কটাক্ষ করে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, “গাছে কাঁঠাল গোঁফে তেল। প্রার্থীর খোঁজ নেই। দেওয়াল লিখছে। সূঁচ চালুনির বিচার করে। ওরা যতই দেওয়াল লিখুক। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের মনে আছেন। আমাদের দলে ভাল-ভাল স্ট্রাইকার আছে”। লোকসভা ভোটে বোঝা যাবে মানুষ কাকে তাঁদের প্রতিনিধি হিসেবে দেখতে চাইছে”। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর