আসন্ন

ব্যুরো নিউজ, ৭ নভেম্বর: আসন্ন কালীপুজো উপলক্ষে কলকাতা পুলিশের সমন্বয় সভা

কালীপুজোয় মোমের চাহিদা বাড়ায় খুশি মোমবাতি নির্মাণকারীর

আসন্ন কালীপুজো উপলক্ষে কলকাতার ধনধান্য অডিটোরিয়ামে কলকাতা পুলিশ আয়োজিত করলো এক  সমন্বয় সভার। এই সভাতে উপস্থিত ছিলেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত কুমার গোয়েল সহ কলকাতা পুলিশের অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকেরা।

কলকাতায় মোট ২৭০০ টা পুজো কমিটি রয়েছে। সেই পুজো কমিটির কর্তাদের তিনি আশ্বস্ত করেন যে পুজোর সময় নিরাপত্তা নিয়ে তাদের কিছু ভাবতে হবেনা। কমিটির কর্তারা পুজোর নিরাপত্তা নিয়ে extra force চাইলে তিনি বলেন, extra force যদি প্রয়োজন হয় তাহলে তিনি তার ব্যবস্থা করবেন।

তিনি জানান, কলকাতায় দুর্গাপুজোর সময় পুলিশ যেভাবে কাজ করেছে, সেই কাজকে সাধারন মানুষ প্রশংসার নজরে দেখেছেন। সব মিলিয়ে পুরো সমন্বয় সভা শান্তিপূর্ণ ভাবে আয়োজিত হয়েছে। কোন আসুবিধা তাতে হয়নি। সাংবাদিকদের প্রশ্ন ছিল যে কোন বিশেষ ব্যপারে কোন কিছু পরামর্শ দিয়েছেন কিনা কলকাতা পুলিশের তরফ থেকে। সেই উত্তরে তিনি বলেন, প্রতিবার যেমন ভাবে কালীপুজোর আয়োজন হয়, এইবার ও ঠিক তেমন ভাবেই হবে। কলকাতা পুলিশের তরফ থেকে নিরাপত্তা দেওয়া হবে বলেও জানানো হয়।

 

তিনি নিরাপত্তা বিষয়ে জনসাধারণকে আশ্বস্ত করে বলেন, চিন্তার কোন কারন নেই। নিরাপত্তা নিয়ে কোন প্রশ্ন থাকবে না বলেও তিনি আশ্বস্ত করেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর