রয়েছে

ব্যুরো নিউজ, ১৫ নভেম্বর: আজ বঙ্গের কিছু জেলায় রয়েছে বৃষ্টির পূর্বাভাস 

আজ ভাইফোঁটা। এর মধ্যেই আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, নভেম্বর মাস এসে গেলেও শীত আসার জন্যে কিন্তু এখনো খানিকটা অপেক্ষা করতে হবে রাজ্যবাসীকে। দঃ বঙ্গে শীতের আমেজ আজ কিন্তু সামান্য কম থাকবে।

শব্দ দানবের কারনে দিল্লিতে ফের বাড়ল বায়ু দূষণের মাত্রা

ওদিকে সাগরে তৈরী হচ্ছে নিম্নচাপ। তবে নিম্নচাপ তৈরি হওয়ার ফলে আজ কিন্তু আজ দঃ বঙ্গের উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে বজ্রবিদ্যুতসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে কলকাতা, হাওড়া, হুগলী, নদিয়া, পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম মেদিনীপুরের কোথাও কোন বৃষ্টিপাত হবেনা।

আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩০.৩  ডিগ্রী সেলসিয়াস, ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২১.১ ডিগ্রী সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রী বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯০ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৪৬ শতাংশ।

আলিপুর আবহাওয়া দফতরের দেওয়া পূর্বাভাস অনুযায়ী, আজ উঃ বঙ্গের দার্জিলিং, কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কালিম্পং, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুরে কোন বৃষ্টিপাত হবে না। ফলে আবহাওয়া শুষ্ক থাকবে। তবে সামান্য হলেও তাপমাত্রা বাড়তে পারে। এর মাঝেই আবহাওয়া দফতর জানিয়েছে, ভাইফোঁটার পর থেকে কিন্তু আবহাওয়ার বদল হবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর