ইভিএম নিউজ ব্যুরো, ২০ এপ্রিলঃ (Latest News) অপরাধের দুনিয়ায় নাম কুড়োতেই কি আতিক এবং আশরাফ খুন? গত শনিবার প্রয়াগরাজ মেডিকেল কলেজের কাছে সাংবাদিক ছদ্মবেশ ধারনকারী লভলেশ তিওয়ারি, সানি সিংহ ও অরুন মৌর্য নামে তিন অভিযুক্ত রাজু পাল খুনের মামলায় জড়িত গ্যাংস্টার আতিক আহমেদ এবং তার ভাই আশরাফকে হত্যা করে।

খুন হতে পারেন তা আগেই আশঙ্কা করেছিলেন আতিক। বাস্তবে তা সত্যিও হল। ছেলের মৃত্যুর এক দিন পরেই মৃত্যু হল আতিকের। তবে আতিক ও তার ভাই আশরাফের খুনের পিছনে আসল রহস্যটা কী? তা নিয়েই শুরু হয়েছে নানান জল্পনা। শুরু হয়েছে রাজনৈতিক ব্যাক্তিত্বদের মধ্যে বাকবিতণ্ডাও।

বিরোধী দলগুলির একাংশের তাই প্রশ্ন, সত্যপাল মালিকের বক্তব্য থেকে নজর ঘোরাতেই কি এই কাণ্ড?পুলিশ সুত্রের খবর, আতিক খুনে অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতারের পরে জেরায় পুলিশকে তারা জানিয়েছে, আপরাধ দুনিয়ায় নাম কুড়োতেই এই কাণ্ড ঘটিয়েছে তারা। তাদের আরও স্বীকারোক্তি, আতিক ও তার ভাইকে খুন করলেই উত্তরপ্রদেশে তাদের নাম ছরিয়ে পড়বে। শুধু তাই নয়, এত দিন ধরে যারা আতিক এবং তার গ্যাংয়ের লোকজনকে ভয় করতেন, এখন থেকে তারাও সানিদের ভয়ে কাঁপবেন। আর এতেই প্রশ্ন উঠেছে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। প্রশ্ন অনেক উঠলেও আসল রহস্যটা কি তা নিয়েই শুরু হয়েছে নানান চর্চা। এখন দেখার পুলিশি তদন্তের পর আতিক খুনের আসল সত্যতা সামনে আসে কি না। (EVM News)

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর