হানা

ব্যুরো নিউজ, ২০ ডিসেম্বর: সাগরদীঘির বিধায়কের বাড়ি ও হাসপাতালে আয়কর হানা 

সাগরদীঘির বিধায়ক বাইরন বিশ্বাসের সামশেরগঞ্জের বাড়ি, গোডাউন ও হাসপাতালে কেন্দ্রীয় সংস্থার হানা। সূত্রের খবর, আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগে বুধবার সকাল সকাল আয়কর দফতরের আধিকারিকেরা বেশ কিছু গাড়িতে করে এসে পৌঁছায় বাইরন বিশ্বাসের বাড়িতে। নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয় বাইরন বিশ্বাসের বাড়ি। গোটা বাড়ি ঘিরে ফেলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তারপরই শুরু হয় তল্লাশি অভিযান।

গৌরী খানকে তলব ED-র

বাইরনের বাড়ির পাশাপাশি মুর্শিদাবাদ, বীরভূমের একাধিক জায়গাতেও আয়কর হানা চলছে বলে জানা গিয়েছে। এর আগেও গত বুধবার সাতসকালে ঘুম থেকে তুলে আসানসোলের তৃণমূল নেতা তথা প্রাক্তন বিধায়ক ও প্রাক্তন কাউন্সিলার সোহরাব আলির বাড়িতে তল্লাশি অভিযানে নেমেছিলেন আয়কর দফতরের আধিকারিকেরা। আর তার ঠিক সাতদিনের ব্যবধানে এবার সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাসের বাড়িতে হানা দিয়েছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকেরা।

 

সূত্রের খবর, এদিন সকাল ৭ টা নাগাদ সাগরদিঘির বিধায়কের বাড়িতে পৌঁছান আয়কর আধিকারিকেরা। পেশাগতভাবে বাইরন হলেন ব্যবসায়ী। অভিযোগ, দীর্ঘদিন ধরে তিনি কর ফাঁকি দিয়েছেন। সে কারণেই এই তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

 

বাইরনের বাড়ি, গুদাম, নার্সিংহোম সহ বিধায়কের একাধিক ব্যবসায়িক প্রতিষ্ঠানে অভিযান চালাচ্ছে আয়কর দফতরের আধিকারিকেরা। রঘুনাথগঞ্জে বাইরনের স্কুলেও তল্লাশি চালাচ্ছেন তাঁরা। এ ব্যাপারে সরাসরি বাইরনের এখনো কোনও প্রতিক্রিয়া মেলেনি। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর