শহরে

ব্যুরো নিউজ, ২৬ ডিসেম্বর: শহরে শাহ | লোকসভা কেন্দ্রে ধরে ধরে রিপোর্ট তৈরির নির্দেশ শাহের

দু’দিনের সফরে কলকাতায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল অর্থাৎ ২৫ ডিসেম্বর বড়দিনের রাত ১১:৪৫-এ কলকাতা বিমানবন্দরে পৌঁছোন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বিমানবন্দর থেকে যান নিউটাউনের একটি হোটেলে।

মোদী ও যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্য | ধৃত ১

মঙ্গলবার সকাল ১০:৩০ নাগাদ মহাত্মা গাঁধী রোডের একটি গুরুদ্বারে পৌঁছান শাহ। মঙ্গলবার সকাল ১১:৩০-এ কালীঘাট মন্দিরে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। কালীঘাট মন্দির থেকে হোটেলে ফিরে বিজেপির বঙ্গ নেতৃত্বের সঙ্গে বৈঠক। প্রায় ৩ ঘণ্টা বৈঠকের পর ন্যাশনাল লাইব্রেরিতে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ন্যাশনাল লাইব্রেরিতে দলীয় বৈঠক সেরে ফের বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবেন শাহ।

লোকসভার আগে প্রতিটি রাজ্যগুলিকে সরেজমিনে খতিয়ে দেখতে রাজ্যের আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। এমনকি রাজ্যের সাংগঠনিক পরিস্থিতি খতিয়ে দেখেন অমিত শাহ। জানা গিয়েছে, লোকসভা কেন্দ্রে ধরে ধরে রিপোর্ট তৈরির রাখতে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। যদিও কয়েকমাস আগেই রাজ্যে এসে ৩৫টি আসনের টার্গেট বেঁধে দিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজেপি সূত্রে দাবি, আগামী সপ্তাহের বৈঠকের আগে, লোকসভা কেন্দ্র ধরে ধরে রিপোর্ট তৈরির নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ২০১৯-এর লোকসভা ভোটে, রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে ১৮টিতে জেতে বিজেপি। জানা যাচ্ছে, গতবার যে আসনগুলোতে বিজেপি হেরেছে, সেগুলির জন্য নতুন স্ট্র্যাটেজি নেওয়া হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর