রামলালা

ব্যুরো নিউজ, ২৫ জানুয়ারি: রামলালার প্রাণপ্রতিষ্ঠাকে কেন্দ্র করে উৎসবে মেতে উঠেছে মুর্শিদাবাদ 

ভারতীয় জনতা পার্টির রেজিনগর বিধানসভার কো- কনভেনার দেবাশীষ মণ্ডল, ও প্রাক্তন কো কনভেনার সুবোধ মণ্ডল গ্রামের সনাতনী সর্বস্তরের রাম ভক্তদের নিয়ে মুর্শিদাবাদের হেরোপাড়া গ্রামে গত ২২ শে জানুয়ারি অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠাকে কেন্দ্র করে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত শ্রীলঙ্কার প্রতিমন্ত্রী

এই কাজে তাঁদের সহযোগিতা করেছে গ্রামের সমস্ত জনগণ। বিশেষ ভূমিকা পালন করেছে উত্তম মণ্ডল, অশিম মণ্ডল, সুকদেব ভৌমিক, সপ্তম মণ্ডল, প্রশান্ত মণ্ডল, ফটিক মণ্ডল, সমীর কবিরাজ, রামপদ মণ্ডল, তমাল ভৌমিক, হরি মণ্ডল সহ আরও অনেকে।

তাঁদের এই অনুষ্ঠানটি আয়োজিত হয়েছে সকাল সাড়ে ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। প্রথমে সকাল সাড়ে ৬ টা থেকে শুরু করে হরিনামের দল, টোগর পার্টি, ও তাসা পার্টি নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা চলেছে সাড়ে ১১ টা পর্যন্ত। সকাল ৭ টা থেকে রামায়ণ পাঠ শুরু হয়ে চলেছে দুপুর ১২ টা পর্যন্ত। দুপুর ১১ টা থেকে শ্রী রাম চন্দ্রের পুজো ও হোমযোগ্য প্রসাদ বিতরণ চলছে বেলা ২ টো পর্যন্ত। বেলা ২ টো থেকে শ্রীমৎ ভাগবত পাঠ শুরু হয়ে চলেছে সন্ধ্যা ৭ টা পর্যন্ত।

সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ১২ বছরের কম বয়সী মেয়েরা শ্রী রামচন্দ্রকে নিয়ে রচিত গানে নৃত্য পরিবেশন করেছে। এরপর বিকেল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত প্রায় ৩০০০ লোকের জন্য আয়োজন করা হয়েছিলো খিচুড়ি ও চাটনি খাওয়ার। রাত ১০ টা নাগাদ তাদের অনুষ্ঠান শেষ হয়। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর