ব্যুরো নিউজ, ২২ ডিসেম্বর: ভিক্ষে করতে এসে সোনা নিয়ে চম্পট! তবে শেষ রক্ষা হল না 

ভিক্ষে করতে এসে সোনা নিয়ে চম্পট! তবে পালিয়েও শেষ রক্ষা হলোনা, হাতেনাতে ধরা পরল ২ শিশু-সহ এক মহিলা।

বিস্ফোরণে রেল লাইন উড়িয়ে দিল মাওবাদীরা

ভিক্ষে করতে এসে সোনা চুরি করে পালিয়ে হাতেনাতে ধরা পরল এক মহিলা-সহ দুই শিশু। শুক্রবার দুপুরে এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের ধোপাদীঘি এলাকাতে।

জানা গিয়েছে, ধোপাদীঘির বাসিন্দা নাজমুল হোসেনের স্ত্রী বাড়িতে কাজ করছিলেন সেই সময় ওই মহিলা দুই শিশুকে নিয়ে ভিক্ষে করতে যায়। বাড়িতে ওই সময় সামনের দিকে কেউ না থাকায় ঘরের মধ্যে ঢুকে সামনে একটি বক্স নিয়ে পালিয়ে যান ওই মহিলা। এরপর নাজমুল হোসেনের স্ত্রী কয়েক সেকেন্ডের ব্যবধানে বাড়ির কাজ সেরে ভিক্ষে দিতে এসে দেখেন ঘরে বক্স নেই, যে বক্সে তার সোনার চুর-সহ ছিল সোনার অলঙ্কার। তৎক্ষণাৎ তিনি বুঝতে পারেন এবং সঙ্গে সঙ্গে চিৎকার-চেঁচামেচি শুরু করেন।

ওই পথ দিয়ে এলাকার দুই যুবক যাচ্ছিলেন তাদেরকে ডেকে নাজমুল হোসেনের স্ত্রী ঘটনার কথা জানালে, তড়িঘড়ি ওই দুই যুবক বাইকে ধাওয়া করে গঙ্গারামপুর থানার ফুলবাড়ী এলাকায় এসে দেখে ওই মহিলা রায়গঞ্জ গামী একটি বাসে উঠছে দুই শিশুকে নিয়ে। এরপর ওই বাসের পিছু নিয়ে গঙ্গারামপুর হাইরোড চত্বরে এসে হাতেনাতে ধরে ফেলে ওই মহিলা সহ দুই শিশুকে।

এরপর গঙ্গারামপুর থানার পুলিশকে খবর দিলে, ঘটনাস্থলে গঙ্গারামপুর থানার পুলিশ ওই মহিলা -সহ দুই শিশুকে আটক করে। মহিলার কাছ থেকে ওই সোনার বাক্সটি উদ্ধার করে। ঘটনাকে কেন্দ্র করে গঙ্গারামপুর থানার অন্তর্গত ধোপাদীঘি-সহ গঙ্গারামপুর হাইরোড চত্বরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তবে ওই মহিলার নাম ও পরিচয় এখনো কিছু জানা যায়নি। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। দিনে দুপুরে ভিক্ষে করতে এসে এরকম চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি চাঞ্চলের সৃষ্টি হয়েছে গঙ্গারামপুরে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর