ব্যুরো নিউজ, ২২ জানুয়ারি: বঙ্গে তাপমাত্রা কমার সাথে সাথে বৃষ্টির পূর্বাভাস | বৃষ্টি হবে কোন কোন জেলায়? 

বঙ্গে প্রায় প্রতিদিনই চলছে আবহাওয়ার মুড সুইং। কখনো মেঘলা আকাশ তো কখনো হালকা রোদ চোখে পড়ছে। এর মধ্যেই আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজ থেকে আবারও বঙ্গের আবহাওয়ায় পরিবর্তন হতে পারে। এমনিতেই শীত-বৃষ্টির জোড়া দাপটে নাজেহাল মানুষজন। এরই মধ্যে আবার বৃষ্টির ভ্রুকুটির সঙ্কেত দিলো আলিপুর হাওয়া অফিস। আজ থেকেই রাজ্যের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ঠাঁইহীনদের আবাস দিয়ে কাঁদলেন মোদী

আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ দক্ষিণবঙ্গের পূর্ব ও পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়া জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ২২ জানুয়ারির পর থেকে বৃষ্টি হতে পারে দঃ বঙ্গের জেলাগুলিতে। মঙ্গলবার থেকে বৃষ্টির সম্ভাবনা আরও বাড়বে। আগামী ২৩ জানুয়ারি পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে, জানুয়ারির ২৪ ও ২৫ তারিখে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনাতেও হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আজ কলকাতার আকাশ মেঘাচ্ছন্ন অবস্থায় ধরা দিয়েছে। সাথে চলছে ঘন কুয়াশার নিত্য ব্যাটিং। দিনের বেলা ঠাণ্ডা কম থাকলেও কিন্তু রাতে ভালই ঠাণ্ডা অনুভূত করা যাচ্ছে। আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ১৭ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১২ ডিগ্রি।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, উঃ বঙ্গের জেলা দার্জিলিংয়ের উপরিভাগে ও সিকিমে আজও বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা রয়েছে। পার্বত্য এলাকায় হালকা বৃষ্টি হতে পারে। তবে, উঃ বঙ্গের বাকি জেলাগুলিতে আপাতত বৃষ্টির কোন পূর্বাভাস নেই। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর