হাড়কাঁপানো

ব্যুরো নিউজ, ২৫ জানুয়ারি: হাড়কাঁপানো শীত, বৃষ্টি ও কুয়াশা | সব মিলিয়ে কেমন থাকবে বঙ্গের আবহাওয়া?

বঙ্গে প্রায় প্রতিদিনই আবহাওয়ার মুড সুইং হচ্ছে। কখনো মেঘলা আকাশ তো কখনো শীতের মিষ্টি রোদের আমেজ অনুভূত হচ্ছে, আবার তার সাথে কখনো বৃষ্টিও হচ্ছে। আবহাওয়ার এই ভোলবদলের মধ্যেই আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজ থেকে বঙ্গের আবহাওয়ায় আরও পরিবর্তন হবে। এমনিতেই হাড়কাঁপানো শীত ও তার মধ্যে আবার বৃষ্টির দাপট। এই  দুইয়ের জোড়া দাপটে নাজেহাল বঙ্গবাসী। গতকাল থেকেই রাজ্যের একাধিক জেলায় বৃষ্টি হয়েছে।

বাংলার বিজেপি বিধায়কদের সঙ্গী করে অযোধ্যা পাড়ি দেবেন শুভেন্দু

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আগামী ২৪ ঘণ্টায় দঃ বঙ্গের পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝারগ্রাম, কলকাতা, হাওড়া, হুগলী, নদিয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূমে বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই।

আজ কলকাতার আকাশ মেঘাচ্ছন্ন অবস্থায় ধরা দিয়েছে। সাথে চলছে ঘন কুয়াশার নিত্য ব্যাটিং। দিনের বেলা ঠাণ্ডা কম থাকলেও কিন্তু রাতে ভালই ঠাণ্ডা অনুভূত করা যাচ্ছে। আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২২.৮ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৪.৪ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯৫ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৫২ শতাংশ।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, উঃ বঙ্গের দার্জিলিং ও কালিম্পঙে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে, বাকি জেলাগুলিতে আপাতত বৃষ্টির কোন পূর্বাভাস নেই। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর